scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৭ মার্চ, ২০২৪: আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে

রুটিন বজায় থাকবে। লোভের কাছে নতি স্বীকার করবে না। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। স্বাস্থ্যের উন্নতিতে জোর দিন। সততা বজায় রাখুন। আপনার কথাবার্তা এবং আচরণে ধৈর্য ধরুন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- স্বাস্থ্য লক্ষণের দিকে নজর রাখবেন। কাজের ব্যবস্থায় মসৃণ গতি বজায় থাকবে। আর্থিক বিষয়ে ভালো হবে। দুর্যোগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। পরিবারের সদস্যদের সাথে আলাপচারিতায় মনোনিবেশ করবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নীতিমালা গ্রহণ করবে। প্রয়োজনীয় কাজে ধৈর্য দেখান। কাজ ও ব্যবসায় স্বাভাবিকতা থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন। গবেষণা কাজে মনোযোগ দেওয়া হবে। অপ্রত্যাশিত পরিস্থিতি বজায় থাকবে। কাজে প্রভাব পড়তে পারে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখবে।


আর্থিক সুবিধা- স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। অসাবধানতা এড়িয়ে চলুন। ক্যারিয়ার ব্যবসায় স্বচ্ছতা আনবে। লাভের হার স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন। অপরিচিতদের দ্রুত বিশ্বাস করবেন না। আপনার প্রিয়জন কি বলে মনোযোগ দিন। ব্যবসায়িক ঝুঁকি এড়িয়ে চলুন। আপনার রুটিন উন্নত করুন। জমি ও ভবনের বিষয়ে আগ্রহ থাকবে। সময়মত গুরুত্বপূর্ণ কাজ করুন। ধৈর্য ধরে এগিয়ে যান। আপনার প্রিয়জনের প্রতি বিশ্বাস বজায় রাখুন। ব্যবসায় সতর্কতা বজায় রাখুন।

প্রেমের বন্ধুত্ব- পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আত্মীয়দের সাথে সম্পর্কের উন্নতি হবে। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। প্রেমে তাড়াহুড়ো এড়াবে। আপনার চিন্তায় ধৈর্য ধরুন। সম্পর্কের প্রতি আগ্রহ বাড়বে। গুরুত্বপূর্ণ কোনো খবর পেতে পারেন। প্রিয়জনের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে।


স্বাস্থ্য মনোবল- রুটিন বজায় থাকবে। লোভের কাছে নতি স্বীকার করবে না। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। স্বাস্থ্যের উন্নতিতে জোর দিন। সততা বজায় রাখুন। আপনার কথাবার্তা এবং আচরণে ধৈর্য ধরুন।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। কম ভাগ্যবানদের সাহায্য করুন।
Mīna- sbāsthya lakṣaṇēra dikē najara rākhabēna. Kājēra byabasthāẏa masr̥ṇ

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement