scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৮ মার্চ, ২০২৪: প্রিয়জনকে অবহেলা করবেন না

অন্যের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। প্রিয়জনকে অবহেলা করবেন না। ব্যক্তিগত দিক শক্ত রাখবে। ব্যক্তিগত সম্পর্ককে গুরুত্ব দেবেন। বন্ধুরা একসাথে থাকবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- আবেগগত বিষয়ে নিয়ন্ত্রণ রাখুন। পরিবারে শুভভাব থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজ শেষ হবে। পারস্পরিক আস্থা রাখুন। নীতি বিধিতে ফোকাস বাড়ান। উদ্যোগ নেওয়া এড়িয়ে যাবে। সিস্টেম লঙ্ঘন করবেন না. নম্রতার সাথে কাজ করার উপর জোর দিন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। মানুষের কথাবার্তায় জড়ানো থেকে বিরত থাকুন। প্রাকৃতিক সতর্কতা বজায় রাখুন। কথাবার্তা ও আচরণে মাধুর্য বৃদ্ধি। সবার প্রতি শ্রদ্ধাশীল। আরামদায়ক গতিতে এগিয়ে যেতে থাকুন। ধৈর্য ধরে রাখুন। আপনার স্বাস্থ্য বজায় রাখুন। শঙ্কায় পড়বেন না।


আর্থিক সুবিধা- হুট করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। তাত্ক্ষণিক বিষয়গুলিতে ফোকাস বাড়ান। প্রিয়জনের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবেন। সতর্ক এবং বিনয়ী হন। শৃঙ্খলা ও নিয়ন্ত্রণ বাড়ান। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। তাড়াহুড়ো করবেন না আপনার কাজে পরিষ্কার থাকুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। অপ্রত্যাশিত ফলাফল সম্ভব। কাজ মিশ্র হবে। ব্যক্তিগত ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আপনার রুটিন উন্নত করুন।


প্রেমের বন্ধুত্ব- অন্যের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। প্রিয়জনকে অবহেলা করবেন না। ব্যক্তিগত দিক শক্ত রাখবে। ব্যক্তিগত সম্পর্ককে গুরুত্ব দেবেন। বন্ধুরা একসাথে থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সহনশীলতা বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পারস্পরিক পরামর্শে কাজ করুন।

স্বাস্থ্য মনোবল- আচরণে নম্রতা বৃদ্ধি করুন। উস্কানি এড়িয়ে চলুন। যোগাযোগে আরামদায়ক হন। স্বচ্ছতা বজায় রাখুন। দূরে নিয়ে যাবেন না। স্বাচ্ছন্দ্যে কাজ করুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যবান সংখ্যাঃ ১ ও ৩

শুভ রং: ফ্লুরোসেন্ট

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। হলুদ সামগ্রী দান করার ব্যবহার বাড়ান। সতর্কতা বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement