scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৯ মার্চ, ২০২৪: শরীরের খেয়াল রাখুন

বিনিয়োগ সংক্রান্ত কাজে সক্রিয় থাকতে পারেন। নিম্নোক্ত নিয়মে সহজতা বাড়ান। অপরিচিতদের সাথে আচরণে স্বচ্ছতা বজায় রাখবে। শৃঙ্খলা অবলম্বন করবে। ভারত ও বিদেশে কাজ হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সতর্কতা বাড়বে। বাজেটে গুরুত্ব দেবে।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- বিনিয়োগ সংক্রান্ত কাজে সক্রিয় থাকতে পারেন। নিম্নোক্ত নিয়মে সহজতা বাড়ান। অপরিচিতদের সাথে আচরণে স্বচ্ছতা বজায় রাখবে। শৃঙ্খলা অবলম্বন করবে। ভারত ও বিদেশে কাজ হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সতর্কতা বাড়বে। বাজেটে গুরুত্ব দেবে। দানের আগ্রহ থাকবে। সম্পর্কের প্রতি ইতিবাচকতা থাকবে। পেশাগত বিষয়ে দায়িত্বশীল হবেন। ব্যয় ও বিনিয়োগের ওপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। বিচারিক বিষয়ে ধৈর্য ও নম্রতা বৃদ্ধি পাবে। দূরের যাত্রা সম্ভব। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।

আর্থিক লাভ: সহযোগিতা ও সহযোগিতার মনোভাব কাজ ও ব্যবসায় গতি আনবে। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকবেন। নীতি বিধি জোর দেওয়া হবে. কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। পেশাগতভাবে সহায়ক হবে। তাড়াহুড়ো করে এসো না। সুযোগের জন্য অপেক্ষা করুন। বিভিন্ন কাজে প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবেন। কর্মজীবন এবং ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। লক্ষ্যে ফোকাস রাখুন। ব্যবসা করার সহজতা বাড়ান। তাড়াহুড়ো করবেন না।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ধৈর্য ধরবেন। সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। মনের বিষয়গুলো মিশ্র থাকবে। সম্পর্কের মধ্যে মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখবে। প্রিয়জনের কথা উপেক্ষা করা থেকে বিরত থাকুন। অনুষ্ঠানে আলোচনা করবেন। আত্মীয়রা বিশ্বস্ত থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। আত্মবিশ্বাস বজায় রাখবে। ব্যবস্থা করার জন্য জোর দেবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। ব্যক্তিগত খরচ বাড়বে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। উদ্যম মনোবলকে উঁচু রাখে।

ভাগ্যবান সংখ্যা: 2 3 8 9

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা ও আরাধনা করুন। শনিদেবকে স্মরণ করতে থাকুন। নবগ্রহ পূজা করুন। আপনার দৈনন্দিন রুটিন উন্নত করুন। লেনদেনে মনোযোগ দিন। সতর্কতা বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement