scorecardresearch
 

Akshay Tritiya Horoscope 2024: অক্ষয় তৃতীয়ায় অত্যন্ত শুভ গজকেশরী যোগ, লক্ষ্মীর আশীর্বাদে ৪ রাশিতে মিলবে অর্থ ভাণ্ডার

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, অক্ষয় তৃতীয়া প্রতি বছর বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় দিনে পালিত হয়। চলতি বছরের ১০ মে অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। বলা হয়, এই দিনে করা প্রতিটি কাজ সফল হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ১০ মে অর্থাৎ অক্ষয় তৃতীয়া খুব বিশেষ হতে চলেছে।

Advertisement
রাশিফল রাশিফল

Akshay Tritiya Horoscope 2024: বৈদিক ক্যালেন্ডার অনুসারে, অক্ষয় তৃতীয়া প্রতি বছর বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় দিনে পালিত হয়। চলতি বছরের ১০ মে অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। বলা হয়, এই দিনে করা প্রতিটি কাজ সফল হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ১০ মে অর্থাৎ অক্ষয় তৃতীয়া খুব বিশেষ হতে চলেছে।

অক্ষয় তৃতীয়ায় শুভ যোগের মেলা
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই দিনে গজকেশরী যোগ গঠিত হবে। এ ছাড়া মঙ্গল ও বুধের মিলনের কারণে মীন রাশিতেও ধন যোগ তৈরি হয়। এছাড়াও ১০ মে রবি যোগও থাকবে। এই সমস্ত যোগের পাশাপাশি অক্ষয় তৃতীয়াও পালিত হবে। একসঙ্গে, এই যোগগুলি ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য প্রচুর সাফল্য এবং আর্থিক লাভ বয়ে আনবে। জানুন এই ৪টি রাশি সম্পর্কে।

বৃষ রাশি
অক্ষয় তৃতীয়ার দিনটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকরা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। যারা ব্যবসা করছেন তারা প্রচুর লাভ করতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো যাবে, পরে ভালো ফল পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি
অক্ষয় তৃতীয়ার উৎসব মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। এই সময়ে ব্যাঙ্ক ব্যালেন্সের অবস্থা ভালো থাকবে। আদালত সংক্রান্ত কোনো বিষয় থাকলে তা শেষ হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে, যার কারণে বেতন বৃদ্ধিও দেখা যেতে পারে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে।

তুলা রাশি
১০ মে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব সৌভাগ্যের দিন হতে চলেছে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে পদোন্নতি পাবেন এবং বেতনও বাড়তে পারে। যে ছাত্ররা বিদেশে গিয়ে পড়াশোনা করার কথা ভাবছেন তারা সাফল্য পেতে পারেন।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির ব্যবসায়ীদের জন্য অক্ষয় তৃতীয়া অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই সময়ে বিনিয়োগ করলে ভালো লাভ হতে পারে। সম্পদের আশীর্বাদ থাকবে। যে কোনও সম্পত্তি বা যানবাহনের মালিক হতে পারেন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। বিবাহিত ব্যক্তিরা তাদের সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং অবিবাহিতদের জন্য একটি সম্পর্ক আসতে পারে।

Advertisement