scorecardresearch
 

Amala Rajyog Lucky Zodiac: গুরু বক্রীর কারণে তৈরি হচ্ছে অমলা রাজযোগ, এই ৩ রাশি কোটিপতি বনতে পারে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের অবস্থানের পরিবর্তনের কারণে কারও শুভ বা অশুভ যোগ ঘটে। ৪ সেপ্টেম্বর বিকেল ৪টা ৫৮ মিনিটে দেবতাদের অধিপতি বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে চলে যাচ্ছেন।

Advertisement
গুরু বক্রীতে অমলা রাজযোগ গুরু বক্রীতে অমলা রাজযোগ
হাইলাইটস
  • ৪ সেপ্টেম্বর বিকেল ৪টা ৫৮ মিনিটে দেবতাদের অধিপতি বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে চলে যাচ্ছেন
  • বৃহস্পতির এই গোচর অনেক রাশির জাতক জাতিকাদের উপকৃত করবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের অবস্থানের পরিবর্তনের কারণে কারও শুভ বা অশুভ যোগ ঘটে। ৪ সেপ্টেম্বর বিকেল ৪টা ৫৮ মিনিটে দেবতাদের অধিপতি বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে চলে যাচ্ছেন। বৃহস্পতির এই গোচর অনেক রাশির জাতক জাতিকাদের উপকৃত করবে। সেই সঙ্গে গড়ে উঠছে অমলা রাজযোগ। এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও জাতক তার রাশিতে চন্দ্র বা লগ্ন থেকে দশম ঘরে থাকে তখন অমল রাজযোগ তৈরি হয়। তাহলে জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা অমলা রাজযোগে উপকার পাবেন।

রাশিফলের দশম ঘরটি খুবই গুরুত্বপূর্ণ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ, শুক্র, বৃহস্পতি যদি কুণ্ডলীতে দশম ঘরে থাকে, তবে জাতক ও জাতিকা আর্থিকভাবে লাভবান হবেন। চন্দ্র থেকে দশম ঘরে শুভ গ্রহ থাকলে বা কুণ্ডলীতে রাজযোগ তৈরি হয়, এতে অনেক উপকার হয়।

মিথুন রাশি

আরও পড়ুন

বৃহস্পতির গমন এই রাশির জাতকদের জন্য অনেক ইতিবাচক ফল দেখাবে। এসব মানুষের জীবনে উন্মুক্ত হবে উন্নতির পথে। চাকরির ক্ষেত্রে সমস্যা দূর হবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ধন ও সমৃদ্ধির সুন্দর যোগ তৈরি হচ্ছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে।

তুলা রাশি

এই রাশিতে গুরুর অবস্থান শক্তিশালী এবং আপনি সরকারি চাকরিতে সুবিধা পাবেন। সমাজে আপনার সম্মান বাড়বে। আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আপনি খুব অপ্রত্যাশিত সুবিধা পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হওয়ার কারণে আপনার জীবনে অনেক পরিবর্তন দেখা যাবে। সম্পত্তি সংক্রান্ত সুসংবাদও আসবে।

মীন রাশি

এই রাশির জাতকদের আর্থিক অবস্থা মজবুত হবে। পুরনো বিনিয়োগ থেকে প্রচুর লাভ হবে। এর পাশাপাশি আপনি ব্যবসায় উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। তবে আপনি সহজেই এটি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। এই রাজযোগ আপনার ভাগ্য পরিবর্তন করবে। উচ্চপদস্থ হওয়ায় শুক্র তাঁদের সম্পদ দ্বিগুণ করবে।

Advertisement

Advertisement