scorecardresearch
 

April 2024 Grah Gochar: এপ্রিল মাসে ৪ গ্রহের স্থান পরিবর্তন, লক্ষ্মী নারায়ণ যোগে ৫ রাশির বাম্পার সময়

April Rashi Parivartan: এপ্রিল মাসে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হবে। এছাড়াও বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। ২ এপ্রিল, বুধ গ্রহ মেষ রাশিতে বক্রী হবে। এরপর ৯ এপ্রিল বুধ, মীন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
লক্ষ্মী নারায়ণ যোগ লক্ষ্মী নারায়ণ যোগ

এপ্রিল মাসে সূর্য সহ অনেক গ্রহের অবস্থানে বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। যার কারণে বৃষ রাশি সহ ৫ রাশির জন্য মাসটি খুবই শুভ হবে। এপ্রিল মাসে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হবে। এছাড়াও বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। ২ এপ্রিল, বুধ গ্রহ মেষ রাশিতে বক্রী হবে। এরপর ৯ এপ্রিল বুধ, মীন রাশিতে প্রবেশ করবে।

১৯ এপ্রিল বুধ, মীন রাশিতে উদিত হবে। এরপর ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। সূর্য ও বৃহস্পতির একটি সংযোগও তৈরি হবে। আবার ২৪ এপ্রিল শুক্র, মেষ রাশিতে প্রবেশ করবে। জানুন, কোন ৫ রাশির জন্য এপ্রিল মাস দারুণ ভাল কাটতে হতে চলেছে।

বৃষ/TAURUS (April 21 – May 20)

আপনার রাশির অধিপতি শুক্র বুধের সঙ্গে মিলিত হওয়ার কারণে লক্ষ্মী নারায়ণের সুফল পাবেন। সেক্ষেত্রে আপনি এই মাসে সম্পত্তি লাভ পেতে পারেন। অপ্রত্যাশিত আর্থিক সুবিধাও পেতে পারেন। তবে, খরচও বেশি হতে চলেছে। বিলাসিতা এবং বিনোদনমূলক কাজে অর্থ ব্যয় করবেন। কর্মজীবনেও অনেক ভাল সুযোগ পেতে পারেন। কর্মজীবনে সম্মান ও প্রতিপত্তি পাবেন।

মিথুন/GEMINI (May 21-June 21) 

বুধ, শুক্রের সঙ্গে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ যোগ গঠন করবে। বুধ আপনার লাভের ঘরে থাকার কারণে ব্যবসায় লাভ হবে এবং উচ্চ খ্যাতিমান ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে। এই সময়ের মধ্যে কর্মজীবনে অনেক ভাল সুযোগ পেতে চলেছেন। ব্যবসায়ীরাও ব্যবসায় লাভবান হবেন। ভাল আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় টিকে থাকার জন্য পর্যাপ্ত অর্থ পেতে থাকবেন।

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

আপনার রাশিচক্রের পঞ্চম ঘরে সূর্য এবং বৃহস্পতির সংমিশ্রণ হবে। সূর্য এবং বৃহস্পতির এই সমন্বয় আপনার জন্য উপকারী এবং ভাগ্যবান হবে। সন্তানদের দিক থেকে সুখ পাবেন। সরকারি কাজে সাফল্য পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার জন্য কিছু উৎসাহজনক পরিস্থিতি তৈরি হবে। আচমকা উপকার পেতে পারেন। যারা সন্তান লাভ করতে ইচ্ছুক, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি এই সময়ের মধ্যে জমি বা যানবাহন কেনা বা বিক্রি করার পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

Advertisement

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

আপনার রাশিচক্র থেকে, সূর্য এবং বৃহস্পতির মিলন সুখের ঘরে তৈরি হচ্ছে। উভয় প্রভাবশালী গ্রহ সুখের ঘরে থাকলে সুখ পাবেন। যদি আপনার দাম্পত্য জীবনে তর্ক-বিতর্ক হয়, তাহলে সেই মত পার্থক্য মিটে যাবে। আর্থিক লাভ ও অগ্রগতির যথেষ্ট সুযোগ থাকবে। এছাড়াও, কাজের উন্নতি হবে। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন/ PISCES (Feb 20-March 20) 

এপ্রিলে বুধ এবং শুক্রের মিলনও মীন রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এপ্রিল মাসে আপনি অত্যন্ত সম্মানিত ব্যক্তিদের সঙ্গে পরিচিত হবেন। এই ব্যক্তিদের সাহায্যে, আপনি ভাল আর্থিক সুবিধা পাবেন। এছাড়াও, এই সময়ে আপনাকে অনেক দৌড়াতে হতে পারে। শুধু তাই নয়, ব্যবসায়িক খাতে আপনি কাঙ্খিত মুনাফা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement