scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: আজ কুম্ভ রাশির পেশাগত ক্ষেত্রে সমস্যা মিটে স্বস্তি মিলবে

Aquarius daily horoscope 1 July 2022: কঠোর পরিশ্রমের ফল পাওয়ার সময়। কঠোর পরিশ্রম করবে। পেশাদারিত্ব থাকবে। নীতিমালার বাস্তবায়ন বাড়াবে। কাজের ব্যবসা বাড়বে। যৌক্তিকভাবে কাজ করবে। ম্যানেজমেন্টে ফোকাস করবে। বাণিজ্যিক সম্পর্ককে গুরুত্ব দেবে। কর্তব্য সম্পর্কে সচেতন হন। প্রলোভন এড়িয়ে চলুন।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- কঠোর পরিশ্রমের ফল পাওয়ার সময়। কঠোর পরিশ্রম করবে। পেশাদারিত্ব থাকবে। নীতিমালার বাস্তবায়ন বাড়াবে। কাজের ব্যবসা বাড়বে। যৌক্তিকভাবে কাজ করবে। ম্যানেজমেন্টে ফোকাস করবে। বাণিজ্যিক সম্পর্ককে গুরুত্ব দেবে। কর্তব্য সম্পর্কে সচেতন হন। প্রলোভন এড়িয়ে চলুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ বাড়ান। ঘৃণা করবেন না। চাকরিজীবীরা ভালো করবেন। শৃঙ্খলা বাড়ান। প্রলোভনে পড়া এড়িয়ে চলুন।

অর্থ লাভ, পেশা-
সার্ভিস সেক্টরে আপনি ভালো থাকবেন। লক্ষ্য নিয়ে কাজ করবে। আর্থিক বিষয়ে ধৈর্য বৃদ্ধি করুন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। কর্ম ব্যবসায় স্বস্তি আসবে। যোগাযোগ এবং সম্প্রীতি বজায় রাখুন। খরচ নিয়ন্ত্রণ করুন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। সামঞ্জস্য রেখে কাজ করুন। বড় ভাবুন।

প্রেম, বন্ধুত্ব-
সম্পর্কের মধ্যে সক্রিয়তা এবং স্বচ্ছতা বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য বোধ করুন। ভালোবাসায় ভরসা থাকবে। সাক্ষাতের আলোচনায় সতর্ক থাকুন। নোংরা লোকদের থেকে দূরে থাকুন।

স্বাস্থ্য, মনোবল-
শৃঙ্খলা বজায় রাখবে। মৌসুমি সতর্কতা অবলম্বন করা হবে। খাবারের দিকে নজর দেবেন। স্বাস্থ্য সচেতন হোন। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যাঃ ১ ও ৫

শুভ রং: আকাশ

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। অনুদান দিন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement