scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ পেশায় সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে

Aquarius daily horoscope 10 September 2022: পদ মর্যাদা বৃদ্ধি পাবে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। ব্যবস্থাপনার কাজ সময়মতো শেষ করার অনুভূতি থাকবে। মনের সম্পর্কের শক্তি বজায় রাখবে। লাভের সুযোগ বাড়বে। বেড়াতে যেতে পারেন। বড় লক্ষ্য থাকবে। সক্রিয়তা ও অধ্যবসায় নিয়ে এগিয়ে যাবেন। বিভিন্ন কাজে আগ্রহী হবেন।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- পদ মর্যাদা বৃদ্ধি পাবে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। ব্যবস্থাপনার কাজ সময়মতো শেষ করার অনুভূতি থাকবে। মনের সম্পর্কের শক্তি বজায় রাখবে। লাভের সুযোগ বাড়বে। বেড়াতে যেতে পারেন। বড় লক্ষ্য থাকবে। সক্রিয়তা ও অধ্যবসায় নিয়ে এগিয়ে যাবেন। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। পরিকল্পনা গতি পাবে। পেশাদারদের মনোযোগ বাড়বে। বড় প্রচেষ্টা ফল দেবে। এটা ত্বরান্বিত করার সময়। পৈতৃক বিষয়ে উন্নতি হবে। প্রস্তাব সমর্থন করা হবে।

অর্থলাভ, পেশা- আর্থিক বিষয় অনুকূলে থাকবে। সম্প্রীতি কাজ করবে। কর্মকর্তারা খুশি হবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। পেশাগত কাজে তৎপরতা থাকবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। অভিজ্ঞতা আপনার সঙ্গেই থাকবে। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবে। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্বশীল এবং অভিজ্ঞদের সঙ্গে যোগাযোগ করা হবে। ঋণের প্রভাব বাড়বে। সুবিধা ভালো হবে।

প্রেম, বন্ধুত্ব- ব্যক্তিগত আলোচনা সফল হবে। প্রেমের পারফরম্যান্সে আপনি আরও ভাল হবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। সুখ বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রিয়জনের সহযোগিতা বাড়বে। পরিবারে সুখ বাড়বে। সবাই খুশি এবং মুগ্ধ থাকবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মধুর হবে।

স্বাস্থ্য, মনোবল- স্বচ্ছতা থাকবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। নম্রতা বৃদ্ধি করবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। বিনা দ্বিধায় কাজ করবে। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ৩, ৮ এবং ৯

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: ভগবান গণেশ ও হনুমানজির পূজা করুন। শনিদেবের স্মরণ দান বৃদ্ধি করুন। নবগ্রহের পূজা করুন। তৈলবীজের দান ও ব্যবহার বাড়ান। 
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement