scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ সুনাম ও খ্যাতি বাড়বে

Aquarius daily horoscope 15 August 2022: অতিথিরা আসতেই থাকবে। জাঁকজমকের উপর জোর দেওয়া হবে। সনাতন কাজকে এগিয়ে নিয়ে যাবে। বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। উৎসব অনুষ্ঠান হবে। ধন-সম্পদের ধারেকাছে থাকবে। আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যান। ঘরে সুখ থাকবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ রাশি- অতিথিরা আসতেই থাকবে। জাঁকজমকের উপর জোর দেওয়া হবে। সনাতন কাজকে এগিয়ে নিয়ে যাবে। বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। উৎসব অনুষ্ঠান হবে। ধন-সম্পদের ধারেকাছে থাকবে। আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যান। ঘরে সুখ থাকবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। শক্তি ও সাহস ধরে রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। বিনোদনমূলক ভ্রমণ সম্ভব। ব্যক্তিগত বিষয়ে গতি বাড়বে।

অর্থ লাভ, পেশা- পেশাগত এবং গঠনমূলক আলোচনা এগিয়ে নিয়ে যাওয়া হবে। মনের মতো উপহার পেতে পারেন। আর্থিক উন্নতির প্রচেষ্টায় সফল হবেন। লাভের দিকে নজর দেবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। ব্যবসায়িক কাজে মনোনিবেশ করবে। তৎপরতা বাড়াবে। উদ্ভাবন বাড়বে। শিল্প দক্ষতা শক্তিশালী হবে। বড় ভাববে দ্রুত এগিয়ে যাবে। তর্ক এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ কাজ করতে পারেন। ব্যবসায় পরিষ্কার থাকুন।

প্রেম এবং বন্ধুত্ব- প্রিয়জনের সুখ এবং মঙ্গল যত্ন নেবে। প্রিয়জনের সঙ্গে সখ্যতা বাড়বে। কার্যকরভাবে কথা বলবেন। প্রেমের সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক বাড়বে। সম্পর্ককে গুরুত্ব দিন। বন্ধুদের সহযোগিতা থাকবে। প্রিয়জনের সুখ বাড়বে। সম্মান পাবেন।

স্বাস্থ্য মনোবল- আপনি সুনাম ও খ্যাতি পাবেন। তৎপরতা বাড়াবে। শারীরিক সমস্যার সমাধান হবে। শৃঙ্খলা বজায় রাখবে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। স্বাচ্ছন্দ্যে কথা বলবে।

শুভ সংখ্যা: ২,৬

শুভ রং: বেবি  পিঙ্ক

আজকের প্রতিকার: ভগবান সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল, বাদাম এবং চিনির মিছরি বিতরণ করুন। আদিত্য হৃদয় স্তোত্র পড়ুন। উদ্ভাবন বাড়ান। নম্রতা আছে।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement