scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৫ ফেব্রুয়ারি, ২০২৩: চাকরি-ব্যবসায় উন্নতি-আয় বৃদ্ধি হবে

Aquarius daily horoscope 15 February-2023: কাজের ব্যবস্থাপনা কার্যকর হবে। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। পেশাদার মিত্র থাকবে। পদ ও প্রতিপত্তি শক্তি পাবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। সবার সহযোগিতায় গুরুত্বপূর্ণ ফলাফল অর্জন করা হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। বৈঠকে কার্যকর হবে। পেশাগত ব্যবসায় লাভ হবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- কাজের ব্যবস্থাপনা কার্যকর হবে। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। পেশাদার মিত্র থাকবে। পদ ও প্রতিপত্তি শক্তি পাবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। সবার সহযোগিতায় গুরুত্বপূর্ণ ফলাফল অর্জন করা হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। বৈঠকে কার্যকর হবে। পেশাগত ব্যবসায় লাভ হবে। সিরিয়াস বিষয়ে আগ্রহী হবে। মহান ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ আসবে। বড়দের প্রতি শ্রদ্ধাবোধ বাড়বে। প্রশাসনের কাজে গতি আসবে। পৈতৃক কাজে ভালো পারফর্ম করবে। সম্প্রীতি বাড়বে। সেরা অফার পাবেন।

অর্থ, লাভ, পেশা- অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। চারিদিকে অপটিমাইজেশন থাকবে। সবার সঙ্গে সহযোগিতার বোধ থাকবে। কর্মজীবনে সক্রিয় থাকবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো হবে। সেন্স এবং ভারসাম্য বৃদ্ধি পাবে। সিস্টেম শক্তিশালী হবে। সর্বত্রই শুভ লক্ষণ। স্মার্ট কাজ করতে থাকবে। বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। শিল্প দক্ষতা শক্তি পাবে। নিষ্ঠার সঙ্গে কাজ করবে। কর্ম পরিকল্পনা ফলপ্রসূ হবে। ধৈর্য বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। বেড়াতে যেতে পারেন বিনোদনে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। সহজে এগিয়ে যাবে। প্রেমের ক্ষেত্রে কাঙ্খিত সুযোগ তৈরি হবে। সাফল্য এবং মানসিক ভারসাম্য বৃদ্ধি করবে। মন শক্ত রাখবে। পারস্পরিক আস্থা বাড়াবে।

স্বাস্থ্য, মনোবল- আভিজাত্য বজায় রাখবে। ইতিবাচক হবে। দূরদর্শিতা উন্নত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের দিকে মনোযোগ দেবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্ব শক্তি পাবে।

শুভ সংখ্যা: ৫, ৬, ৮

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: ভগবান গণেশের যথাযোগ্য আরাধনা করুন। সবুজ জিনিস দান করুন এবং ব্যবহার করুন।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।


Advertisement

Advertisement