scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২০ এপ্রিল, ২০২৪- আজ নিজের ভালমন্দকেই প্রাথমিক ভাবে ফোকাস করুন

আজ ব্যবসায়িক লক্ষ্য পূরণ হবে। আর্থিক বিষয়ে আশাতীত ফল। ব্যবসা ভাল চলবে। লাভের পরিমাণ বাড়বে। পৈতৃক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কোনও দামি উপহার পেতে পারেন।

Advertisement
Aries, মেষ Aries, মেষ
হাইলাইটস
  • কাজের ব্যবসায় জবাবদিহি বাড়তে পারে
  • নিয়ম মেনে চলবেন

মেষ-- পরিবারে কিছু বৈষয়িক কাজ আস সারতে পারেন। ধন ও জ্ঞানের বৃদ্ধির যোগ রয়েছে। নতুন কোনও স্কিল শেখার জন্য কোর্স বা ডিগ্রি করার পরিকল্পনা থাকলে, আজ এগোতে পারেন। আত্মবিশ্বাস বজায় রাখুন। পরিবারের লোকেরা আপনার পাশে আছে। আজ এমন কিছু ঘটতে পারে, যা স্মরণীয় হয়ে থাকবে। সঞ্চয়ের দিকে নজর দিন। আজ নিজের ভালমন্দকেই প্রাথমিক ভাবে ফোকাস করুন। কোনও লোভনীয় অফার পেতে পারেন।

অর্থ ও পেশা-- আজ ব্যবসায়িক লক্ষ্য পূরণ হবে। আর্থিক বিষয়ে আশাতীত ফল। ব্যবসা ভাল চলবে। লাভের পরিমাণ বাড়বে। পৈতৃক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কোনও দামি উপহার পেতে পারেন।

প্রেম ও পরিবার-- প্রেমের জন্য আজ দিনটি ভাল। প্রপোজ করতে পারেন আজ। স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে। আপনার ইতিবাচক মানসিকতায় পরিবারের লোকেদের আপনার উপর বিশ্বাস বাড়বে।

স্বাস্থ্য-- আজ একটু ক্লান্তি লাগবে। তাই মেজাজ হারাবেন না। খুব ঠান্ডা মাথায় থাকুন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। 

শুভ সংখ্যা-- ৮ ও ৯

শুভ রং-- গাঢ় খয়েরি

আজকের প্রতিকার-- শাস্ত্র মতে, শনিবার বড়ঠাকুরকে তুষ্ট করার কিছু মন্ত্র জপ করলে জীবনে সুখ-সৌভাগ্য লাভ করা যায়। আজ শনিদেবকে তুষ্ট করলে জীবনের অনেক বিপদ কেটে যায় দ্রুত। শনির বৈদিক মন্ত্রটি আজ জপ করতে পারেন। মন্ত্রটি, ওম শন্নোদেবীর-ভিষ্টয়আপো ভবন্তু পীতয়ে শংয়্যোরভিস্ত্রবন্তুনঃ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement