scorecardresearch
 

Astro Tips Rashifal Zodiac Surya Gochar: ১৫ মে ঘর বদলাচ্ছে সূর্য, এই ৪ রাশির সাফল্য আটকানো মুশকিল

Astro Tips Rashifal Zodiac: জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহা ঘর পরিবর্তন করে বারো রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটির কারোর জন্য ইতিবাচক হতে পারে আবার কারোর জন্য নেতিবাচকও হতে পারে। তেমনই সূর্য গ্রহ কিছু রাশির ব্যক্তিদের ওপর শুভ প্রভাব ফেলবে, জানুন সেই রাশির তালিকায় রয়েছেন।

Advertisement
১৫ মে ঘর বদলাচ্ছে সূর্য, এই ৪ রাশির সাফল্য আটকানো মুশকিল ১৫ মে ঘর বদলাচ্ছে সূর্য, এই ৪ রাশির সাফল্য আটকানো মুশকিল
হাইলাইটস
  • ১৫ মে ঘর বদলাচ্ছে সূর্য
  • এই ৪ রাশির সার্বিক সাফল্য
  • সাফল্য আটকানো মুশকিল

Astro Tips Rashifal Zodiac: মে মাসের ১৫ তারিখ সূর্যগ্রহ ঘর পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করবে। কবে সূর্য কোন রাশিতে কটায় প্রবেশ করবে ১৫ মে সকাল ১১ টা ৫৮ মিনিটে সূর্য মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। জুন মাসের ১৫ তারিখ সন্ধ্যা ৬টা ২৫ মিনিট পর্যন্ত একই রাশিতে বিরাজ করবে। সূর্য গ্রহ কিছু রাশির ব্যক্তিদের ওপর শুভ প্রভাব ফেলবে, জানুন সেই রাশির তালিকায় রয়েছেন।

কর্কট (Cancer)

সূর্য ঘর পরিবর্তন করে একাদশ ঘরে প্রবেশ করবে। এসময়ে এই রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। মাথা ঠান্ডা করে যে কাজ করবেন সেখানেই সফলতা মিলবে। এতদিন ধরে যে কাজ আপনার আটকে ছিল সেই কাজে আপনি সফলতা পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবেন আপনি।

আরও পড়ুনঃ একই রাশিতে মঙ্গল ও শুক্র, ফুলেফেঁপে উঠবে ৩ রাশির জাতকরা

সিংহ (Leo)

সূর্য সিংহ রাশির দশম ঘরে প্রবেশ করে সাফল্যের সময় শুরু করবে এই রাশির ব্যক্তিদের। এই সময় আপনি যা চাইবেন, তাই করতে পারবেন। সাফল্যের মুখ দেখতে পাবেন সকল কাজেই। যে সকল ব্যক্তি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন তাদের জীবনের সাফল্য আসবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি ক্রমশ বৃদ্ধি পাবে আপনার।

কন্যা (Virgo)

রাশি সূর্য ঘর পরিবর্তন করে কন্যা রাশির নবম ঘরে প্রবেশ করবে। এসময়ে আপনার জীবনের সাফল্যের সময় শুরু হবে। শুধু তাই নয় সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জীবনের সাফল্য আসবে। তবে কোনও রকম বিতর্কে জড়াবেন না, বিতর্ক এড়িয়ে চলাই ভালো। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করুন। সূর্য দেবের কৃপায় আপনি উচ্চশিক্ষা লাভ করতে পারবেন।

Advertisement

মকর (Capricorn)

সূর্য ঘর পরিবর্তন করে আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে। এই সময় আপনি যারা চাকরি করছেন তাঁদের সাফল্যের সময় শুরু হবে। যারা চাকরি খুঁজছেন, তাঁরা চাকরি পেয়ে যাবেন। তবে ব্যবসায় মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন। নতুন চাকরির অফার পেতে পারেন আপনি। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আর্থিক দিক থেকে দারুণ উন্নতি হবে।

 

Advertisement