scorecardresearch
 

June Rajyog Lucky Zodiac:একসঙ্গে তিন রাজযোগ, রথের আগেই ৪ রাশির দুর্ভাগ্য কেটে ফিরছে সুদিন

Rajyog Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর সব রাশির জাতকদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। জুন মাস শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে অনেক গ্রহ এই সময়ে তাদের রাশি পরিবর্তন করে শুভ রাজযোগ সৃষ্টি করতে চলেছে।

Advertisement
 রথের আগেই মালামাল ৪ রাশি রথের আগেই মালামাল ৪ রাশি

Budhaditya-Gajkesari-Mahapurush Rajyog: প্রতি মাসে কিছু গ্রহ তাদের নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এর প্রভাব সব রাশির জাতকদের জীবনে দেখা যায়। জুন মাস শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে তিনটি গ্রহের গোচরের কারণে ৩টি শুভ রাজযোগ তৈরি হচ্ছে, যা নির্দিষ্ট কিছু রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। ৭ জুন, গ্রহের রাজপুত্র বুধ সন্ধ্যা ৭.৫৮ মিনিটে বৃষ রাশিতে পাড়ি দিয়েছে। অন্যদিকে, ২৪ জুন, দুপুর ১২.৪১ মিনিটে, বুধ গ্রহ আবার মিথুন রাশিতে গমন করবে। এবং 8 জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে, যার কারণে ভাদ্র মহাপুরুষ রাজযোগ তৈরি হবে। পাশাপাশি, বুধ যখন বৃষ রাশিতে প্রবেশ করবে তখন সূর্যের সঙ্গে  এর মিলন বুধাদিত্য যোগ তৈরি হবে। অন্যদিকে বৃহস্পতি ও চন্দ্র মকর রাশিতে থাকার কারণে গজকেশরী রাজযোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই তিনটি রাজযোগ অত্যন্ত শুভ ও শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়েছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের এই ৩ রাজযোগের কারণে অনেক উপকার হবে।

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধাদিত্য ও গজকেশরী রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই সময়ে পারিবারিক সুখ বাড়বে। আপনি সাফল্য পাবেন এবং আপনি চাকরিতে ভাল সুযোগ পাবেন। জাতকের আত্মবিশ্বাস বাড়বে। শুধু তাই নয়, পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং লাভও হতে পারে। অবিবাহিতদের বিয়ে হতে পারে। বিবাহের জন্য সম্বন্ধ আসতে পারে। প্রতিটি কাজ সুসম্পন্ন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি (Cancer)
বুধাদিত্য এবং গজকেশরী রাজযোগ এই রাশির জাতকদের জন্যও অনুকূল ফল বয়ে আনতে চলেছে। সূর্য গোচর  উন্নতি, সম্পদ ও সাফল্য দেবে। এ সময় এসব লোকের বেতন বাড়বে। নতুন উৎস থেকে অর্থ বাড়বে। পুরনো বিনিয়োগে লাভ হবে। শুধু তাই নয়, এই সময়ে বিদেশে চাকরি পাওয়ার সুযোগ থাকবে। পেশাগত ব্যবসায় সাফল্য আসবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এবং বুধ উভয়ই নবম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে এই রাজযোগ এই রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। শুধু তাই নয়, সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে। আপনি যদি ব্যবসায় আপনার কৌশল পরিবর্তন করেন, তাহলে প্রচুর লাভ হবে।

মীন রাশি (Pisces)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুন মাসের এই তিনটি যোগ মীন রাশির জাতকদের জন্যও খুব শুভ হবে। বিদেশে চাকরির সুযোগ পাবেন। বিনিয়োগ ভালো রিটার্ন দেবে। শুধু তাই নয়, এই সময়ে মুনাফা অর্জনের সুযোগ থাকবে। সন্তানের কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো খবর আসতে পারে। এই সময়ের মধ্যে, আপনি যদি সম্পত্তি বা জমি ইত্যাদি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement