scorecardresearch
 

Mangal Gochar 2024 Effect in April: আগামী মাসেই বেতনবৃদ্ধি-পদোন্নতি, ৪ রাশিতে অর্থকৃপা 'গ্রহের সেনাপতি' মঙ্গলের

বৈদিক শাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে ২৩ এপ্রিল। মঙ্গল একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হতে চলেছে। বর্তমানে মঙ্গল কুম্ভ রাশিতে অবস্থিত এবং আগামী মাসে মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মানুষ খুব সংবেদনশীল এবং সদয় হতে পারে। মঙ্গল গোচরের প্রভাব ৪টি রাশিকে বাম্পার সুবিধা দেবে। জেনে নিন এর প্রভাব।

Advertisement
rashifal, astro rashifal, astro

Mangal Gochar 2024: বৈদিক শাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে ২৩ এপ্রিল। মঙ্গল একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হতে চলেছে। বর্তমানে মঙ্গল কুম্ভ রাশিতে অবস্থিত এবং আগামী মাসে মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মানুষ খুব সংবেদনশীল এবং সদয় হতে পারে। মঙ্গল গোচরের প্রভাব ৪টি রাশিকে বাম্পার সুবিধা দেবে। জেনে নিন এর প্রভাব।

বৃষ রাশি
মঙ্গল গোচর এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে বৃষ রাশির জাতক জাতিকারা ভালো আর্থিক সুবিধা পাবেন। ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা আছে। এই সময়ে বৃষ রাশির জাতকরা পুরস্কার, পদোন্নতি ইত্যাদি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি শুভ। নতুন সম্পত্তি কিনতে পারেন। যদি রিয়েল এস্টেটে বিনিয়োগ করার কথা ভাবছেন, এখন একটি ভাল সময়। হনুমান চালিসা পাঠ করলে উপকার হবে।

মিথুন রাশি
২৩ এপ্রিল মঙ্গল গ্রহের গোচরে মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে মিথুন রাশির জাতকরা তাদের পিতার সমর্থন পাবেন। সরকারী এবং চাকরিতে বসের কাছ থেকে সহায়তা পাবেন। সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি উপকারী। এই রাশির জাতক জাতিকারা নতুন সম্পত্তি বা নতুন গাড়ি কিনতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরি পেতে পারেন। রাতে ঘুমানোর আগে মেডিটেশন করলে উপকার পাবেন।

আরও পড়ুন

তুলা রাশি
মীন রাশিতে মঙ্গল গোচর তুলা রাশিদের জন্য ইতিবাচক ফল দেবে। এই সময়ে তুলা রাশিরা অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে স্বীকৃতি, ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পেতে পারেন। স্বাস্থ্য সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিদের স্বাস্থ্যের উন্নতি হবে। শত্রুদের পরাস্ত করতে সফলতা পাবেন। শনিবার বৃদ্ধ ও দরিদ্রদের খাবার খাওয়ান, বৃদ্ধাশ্রমে পরিবেশন করলে অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন।

Advertisement

মকর রাশি
সেনাপতি গ্রহের গোচর এই রাশিদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে সামাজিক ক্ষেত্রে একটি আলাদা পরিচিতি তৈরি করতে সফল হবেন। ছোট ভ্রমণে যেতে পারেন বা আধ্যাত্মিক কাজে যুক্ত হতে পারেন। যদি নতুন কিছু শেখার কথা ভাবছেন তবে এই সময়ে এটি করতে পারেন। যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। এই সময়ে আর্থিক বিষয়ে সমাধান হতে পারে। সামাজিক দল থেকে উপকৃত হবেন। মঙ্গলবার হনুমান মন্দিরে লাল ফুল অর্পণ করুন। শিগগিরই লাভ হবে।

Advertisement