scorecardresearch
 

Shani Uday 2024: টাকা-পয়সার অভাব হবে না শনির দয়ায়, আর ৩ দিন পরই সুসময় শুরু ৫ রাশির

Shani Uday 2024: জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে ন্যায়ের স্বামী বলা হয়। শনির নাম শুনতেই মানুষ ভয় পেয়ে যায়। শনি ব্যক্তির ভাল ও খারাপ কাজের দণ্ড দিয়ে থাকে। শনির মহাদশাকে খুবই প্রভাবশালী বলে মনে করা হয় আর শনির প্রভাবে মানুষের ওপর শুভ-অশুভ প্রভাব পড়ে। আমাদের কেরিয়ার, অর্থ ও বিবাহিত জীবনে কুণ্ডলীতে থাকা শনির অবস্থানের ওপর নির্ভরশীল।

Advertisement
শনির উদয় ২০২৪ শনির উদয় ২০২৪
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে।

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে ন্যায়ের স্বামী বলা হয়। শনির নাম শুনতেই মানুষ ভয় পেয়ে যায়। শনি ব্যক্তির ভাল ও খারাপ কাজের দণ্ড দিয়ে থাকে। শনির মহাদশাকে খুবই প্রভাবশালী বলে মনে করা হয় আর শনির প্রভাবে মানুষের ওপর শুভ-অশুভ প্রভাব পড়ে। আমাদের কেরিয়ার, অর্থ ও বিবাহিত জীবনে কুণ্ডলীতে থাকা শনির অবস্থানের ওপর নির্ভরশীল। ১৮ মার্চ ২০২৪-এ শনি নিজের রাশি কুম্ভে উদয় হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির উদয় বেশ প্রভাবশালী হয়। শনি শুভ অবস্থানে থাকলে ব্যক্তির ভাগ্যোদয় হয়। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য শনির উদয় হওয়া শুভ সঙ্কেত। এই সময় আপনি কর্মস্থানে বড় পদ পেতে পারেন। চাকরির প্রস্তাব আসতে পারে চাকুরিজীবীদের আয় বৃদ্ধির যোগ তৈরি হচ্ছে। ব্যবসায়ীদের লাভ হতে চলেছে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য শনির উদয় শুভ ফল দেবে। এই সময় আপনি আপনার কাজে সফলতা অর্জন করবেন। রাজনীতির সঙ্গে যুক্ত জাতকদের কোনও বড় পদ অর্জন হতে চলেছে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অনেক অর্থলাভ হবে।     

আরও পড়ুন

সিংহ রাশি
শনির উদয় হতেই সিংহ রাশির শুভ সময় শুরু হয়ে যাবে। এই সময় আপনি অংশীদারিত্বের কাজে সফলতা পাবেন। জীবনসঙ্গীর ভরপুর সহযোগিতা পাবেন। শনি সম্পর্কিত ব্যবসা যেমন লোহা, তেল ও খাদানের মতো ব্যবসা যারা করেন, তাদের বিশেষ লাভ হবে। 

কন্যা রাশি
শনির উদয় হতেই কন্যা রাশির জন্য শুভ সময় শুরু হবে। এই সময় আপনার আর্থিক পরিস্থিতিতে দারুণভাবে শুধরে যাবে। কর্মস্থানে প্রশংসা মিলবে। প্রেম, ব্যবসা, চাকরি, সবকিছু দারুণ ভাল চলবে। এই সময় বিনিয়োগ করলে ভাল পরিণাম দেবে। 

ধনু রাশি
ধনু রাশি এই সময় রাজকীয় ক্ষমতা পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় পদ পেতে পারেন। ব্যবসায়ীদের এই সময়ে বিনিয়োগ লাভবান হতে পারে। শেয়ার বাজারে বিনিয়োগ করলে লাভবান হবেন। সম্মান বৃদ্ধি হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।  

Advertisement

Advertisement