scorecardresearch
 

Unlucky Zodiac Sign: ১৮ বছর পর বুধ-রাহুর অশুভ জড়ত্ব যোগ, মার্চেই বিপদে পড়বেন ৩ রাশি

Unlucky Zodiac Sign: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহরা সময়-সময় গোচর করে শুভ ও অশুভ যোগের নির্মাণ করে থাকে। জেনে রাখুন ৭ মার্চ গ্রহের রাজকুমার বুধ নিজের নীচ রাশি মীনে প্রবেশ করতে চলেছে, যেখান প্রথম থেকেই রয়েছে মায়াবী গ্রহ রাহু। এরকম অবস্থায়, এই দুই গ্রহের যুতিতে ১৮ বছর পর মীন রাশিতে তৈরি হবে জড়ত্ব যোগ।

Advertisement
বুধ-রাহুর অশুভ যুতি বুধ-রাহুর অশুভ যুতি
হাইলাইটস
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহরা সময়-সময় গোচর করে শুভ ও অশুভ যোগের নির্মাণ করে থাকে।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে গ্রহরা সময়-সময় গোচর করে শুভ ও অশুভ যোগের নির্মাণ করে থাকে। জেনে রাখুন ৭ মার্চ গ্রহের রাজকুমার বুধ নিজের নীচ রাশি মীনে প্রবেশ করতে চলেছে, যেখান প্রথম থেকেই রয়েছে মায়াবী গ্রহ রাহু। এরকম অবস্থায়, এই দুই গ্রহের যুতিতে ১৮ বছর পর মীন রাশিতে তৈরি হবে জড়ত্ব যোগ। যার প্রভাব সব রাশিদের ওপরই পড়তে দেখা যাবে। তবে কিছু রাশি এমনও রয়েছে যাদের ওপর এই যোগের খারাপ প্রভাব পড়বে। এদের এই সময় মুশকিল বাড়বে, অর্থের লোকসান দেখা দেবে এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও হতে পারে। আসুন জেনে নিই সেই রাশিগুলি কারা। 

মিথুন রাশি
বুধ ও রাহুর যুতি এই রাশির জন্য নেতিবাচক হতে চলেছে। আপনার রাশির অধিপতি যেহেতু বুধ তাই এই সময় আপনার স্বাস্থ্যের দিকে নজর রাখা খুবই প্রয়োজন। এই যোগের ফলে কাজ-ব্যবসায় প্রভাব পড়বে। এই সময় আপনি কাজ থেকে ছুটিও নিতে পারেন। ব্যবসায় লোকসান হতে পারে। এইজন্য ভেবেচিন্তে বিনিয়োগ করুন। কাজের জায়গায় কোনও ভুল করবেন না এই সময়। 

সিংহ রাশি
বুধ ও রাহুর যুতি এই রাশির জাতকদের জন্য ভাল হবে না। কারণ এই যুতি আপনার রাশিচক্রের অষ্টম ঘরে তৈরি হতে চলেছে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। অর্থহানি হতে পারে। মামা, মাসি, ভাই-বোন, পিসির স্বাস্থ্যও খারাপ হতে পারে এই সময়। এর পাশাপাশি এঁদের সঙ্গে আপনার সম্পর্কও খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পুরনো কোনও রোগ ফিরে আসতে পারে। এই সময় বড় কোনও ব্যবসার চুক্তি করবেন না। গাড়ি বা বাইক সাবধানে চালান। 

আরও পড়ুন

কন্যা রাশি
এই যুতি মোটেও শুভ হবে না আপনাদের জন্য। বুধের সঙ্গে রাহু একজোট হয়ে আপনাকে পদে পদে বিপদে ফেলবে। এই সময় আপনার বৈবাহিক জীবনে অশান্তি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজ ও ব্যবসায় চড়াই-উৎরাই দেখা দেবে। কর্মস্থানে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। কোনও নতুন কাজ এখনই শুরু করবেন নাষ এই সময় স্বাস্থ্য খারাপ থাকতে পারে।   

Advertisement

Advertisement