scorecardresearch
 

Saptahik Rashifal Bengali: নববর্ষের প্রথম সপ্তাহে ৫ রাশির অর্থলাভ, বাকিদের কেমন কাটবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 15th April to 21st April 2024: নতুন সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি ১৫ থেকে ২১ এপ্রিল পর্যন্ত চলবে। ১৪ এপ্রিল শুরু হয়েছে বাংলা নববর্ষ। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুব বিশেষ, কারণ এই সপ্তাহে , বাসন্তী পুজো, অন্নপূর্ণা পুজো, রাম নবমীর মতো উৎসব রয়েছে। এই সপ্তাহে মিথুন, কর্কট, বৃশ্চিক ও ধনু রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতক জাতিকাদেরও সমস্যার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন কাটবে আপনার ১৪৩১ -র নতুন সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল (Weekly Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

এই সপ্তাহে মেষের জাতকদের আর্থিক অবস্থা ভাল থাকবে। খরচ বাজেট মেনে করতে হবে। বিনিয়োগে লাভ হবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে ভাল খবর পাবেন। ব্যবসায় সাফল্য পাবেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল কাটবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। জীবনে সুখ শান্তি থাকবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। সময় মতো কাজ শেষ করতে পারবেন।

মিথুন/GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুনের জাতিকাদের আর্থিক অবস্থার উত্থান-পতন থাকবে। খরচ থাকবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। টাকা বিনিয়োগ করবেন। ব্যবসা সংক্রান্ত কোনও ভ্রমণের সম্ভাবনা।

কর্কট/CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কট রাশি এই সপ্তাহে পরিবারের সদস্যদের কাছে সহায়তা পাবেন। এই সপ্তাহে, আপনার বিভিন্ন উপায়ে অর্থ পাওয়ার সম্ভাবনা। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীদের জন্য এই সময়টা একটু দুর্বল। আপনার কাজের প্রতি বেশি মনোযোগ দিতে হবে।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

এই সপ্তাহ সিংহ রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। মন খুশি থাকবে। আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে আপনার সম্পর্কও মজবুত হবে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জন্য সপ্তাহটি আনন্দদায়ক হতে চলেছে। জীবনে সুখ দৃশ্যমান হবে। যারা ব্যবসা করছেন তারা কাঙ্ক্ষিত লাভ পাবেন। ভাল চাকরি পাওয়ার লক্ষণ রয়েছে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

এই সপ্তাহে আপনাকে জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার আর্থিক পরিস্থিতি মিশ্র ফল বয়ে আনবে। আয় বাড়বে কিন্তু খরচও বেশি থাকবে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি মধ্যম হতে চলেছে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনি জীবনে চাপ অনুভব করবেন। আপনি আগে যে বিনিয়োগ করেছেন তার সুবিধা পাবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য ভাল থাকবে।

ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই সপ্তাহটি আর্থিকভাবে ভাল যাবে। অর্থের প্রবাহও থাকবে, যার কারণে আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। যারা ব্যবসা করছেন তাদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

জীবনে সুখ থাকবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। অনেক খরচ আপনার জন্য অপেক্ষা করছে, সেগুলি এড়ানোর সম্ভাবনা কম। চাকরিতে একটু সতর্ক থাকতে হবে। কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের সমস্ত অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। ভ্রমণে অনেক সুবিধা পাবেন। স্বাস্থ্য আগের থেকে উন্নতি হবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভাল কাটবে। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। আপনার পছন্দের কাজগুলি করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement