scorecardresearch
 

Shani Uday- Bangla Noboborsho Lucky Zodiac Signs: শনির কৃপায় বাংলা নববর্ষে ৩ রাশির কেরিয়ার- ব্যবসায় মালামাল, ভাগ্য তুঙ্গে কাদের?

Shani- Bangla Noboborsho 1431: নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই কারণেই শনির গতি পরিবর্তন হলে, এর শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে রাশিচক্রের উপর পড়ে।

Advertisement
শনি প্রভাব শনি প্রভাব

শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। 

নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই কারণেই শনির গতি পরিবর্তন হলে, এর শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে রাশিচক্রের উপর পড়ে। শনির স্থানান্তর, অস্তগামী এবং উত্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি একটি অত্যন্ত শক্তিশালী গ্রহ, এর শুভ প্রভাবে সাধক মেঝে থেকে উচ্চতায় উঠে যায় কিন্তু এর অশুভ প্রভাবে রাজাও নিঃস্ব হয়ে যায়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে।

১৮ মার্চ, শনি কুম্ভ রাশিতে উদিত হয়েছে। এর ফলে কিছু রাশি বাম্পার সুবিধা পাবে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২০২৪ সালে শনি কোনও রাশিচক্র পরিবর্তন করবে না। তবে নক্ষত্রগুলি সময়ে সময়ে পরিবর্তন হতে থাকবে। ৬ এপ্রিল, শনি তার রাশি পরিবর্তন করেছে। এর ফলে কিছু রাশির জাতক- জাতিকাদের দারুণ শুভ সময় কাটবে নতুন বছরে (১৪৩১ বাংলা সালে)।

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে শনির উদয় হচ্ছে। আপনার মানসিক চাপ দূর হবে। কর্মক্ষেত্রে যে সমস্যাগুলির কারণে কাজ নষ্ট হয়ে যাচ্ছিল, তা প্রকাশ্যে বেরিয়ে আসবে এবং সমাধান মিলবে। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনি উপকৃত হবেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাহায্য পাবেন। কর্ম সংক্রান্ত ভ্রমণ সফল হবে।

বৃষ/TAURUS (April 21–May 20)

শনির উত্থানের ফলে বৃষ রাশির জাতকদের অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি শীঘ্রই যে কোনও দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। শনির পরিবর্তনশীল গতি আপনার কেরিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার একটি ভাল সুযোগ দেবে। বদলির সম্ভাবনা রয়েছে, যা পদোন্নতির ক্ষেত্রেও সুবিধা দেবে।

Advertisement

মিথুন/GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির নবম ঘরে শনি উদিত হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরি পরিবর্তনের পরিকল্পনা ভাল ফল দিতে পারে। পুরনো বিনিয়োগ থেকে ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন। নতুন লোকের সঙ্গে দেখা করবেন এবং আপনার বিদ্যমান বন্ধু এবং পরিবারের সঙ্গে সম্পর্ক শক্তিশালী হবে। পরীক্ষায় শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবে। শারীরিক সমস্যা দূর হবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement