scorecardresearch
 

Chaitra Navaratri Lucky Rashifal 2024: নবরাত্রির ৯ দিনই ৩ রাশিতে সহায় দুর্গা, চলতি মাসেই পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা

আজ থেকে শুরু হয়েছে চৈত্র নবরাত্রি। আগামী ৯ এপ্রিল থেকে টানা নয় দিন দেবী দুর্গার নয়টি রূপের পুজো হবে। এবার ৯ এপ্রিল থেকে চৈত্র নবরাত্রি শুরু হচ্ছে। ১৭ এপ্রিল শেষ হবে। ১৭ তারিখে রাম নবমী পালিত হবে। নবরাত্রির পুরো নয় দিন দেবী দুর্গাকে উৎসর্গ করা হয়। এই নয় দিনে দেবী মাতার ৯টি রূপের পুজো করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, নবরাত্রির ৯ দিন কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
রাশিফল রাশিফল

Basanti Puja Lucky Rashifal 2024: আজ থেকে শুরু হয়েছে চৈত্র নবরাত্রি। আগামী ৯ এপ্রিল থেকে টানা নয় দিন দেবী দুর্গার নয়টি রূপের পুজো হবে। এবার ৯ এপ্রিল থেকে চৈত্র নবরাত্রি শুরু হচ্ছে। ১৭ এপ্রিল শেষ হবে। ১৭ তারিখে রাম নবমী পালিত হবে। নবরাত্রির পুরো নয় দিন দেবী দুর্গাকে উৎসর্গ করা হয়। এই নয় দিনে দেবী মাতার ৯টি রূপের পুজো করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, নবরাত্রির ৯ দিন কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা দুর্গার বিশেষ আশীর্বাদ পাবেন। জানুন কোন রাশির জন্য নবরাত্রির ৯ দিন শুভ হবে।

মেষ রাশি
নবরাত্রির ৯ দিন মেষ রাশিদের জন্য শুভ হতে চলেছে। হঠাৎ এবং অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। কোনও গাড়ি বা কোনও সম্পত্তি কিনতে পারেন। এই সময়ে বিনিয়োগ করা শুভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সুফল পাবেন।

সিংহ রাশি
সিংহ রাশিদের জন্য নবরাত্রির ৯ দিন অনুকূল হবে। কোনও সম্পত্তি ক্রয়-বিক্রয় করে লাভ পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু অফিসিয়াল পদ পেতে পারেন। এই সময়ের মধ্যে, লোকেরা অন্যদের কাছ থেকেও সম্মান পাবে।

আরও পড়ুন

ধনু রাশি
নবরাত্রির ৯ দিন ধনু রাশিদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। এছাড়াও, কোনও বিলাসবহুল আইটেম কিনতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত লোকেরা দুর্দান্তভাবে কাজ করবে, যার ফলস্বরূপ তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং তাদের সম্মানও বৃদ্ধি পাবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নক্ষত্ররা আপনার অনুগ্রহ করবে এবং আপনার অমীমাংসিত কাজও সম্পন্ন হতে পারে। সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন।

Advertisement

Advertisement