scorecardresearch
 

Best Life Partner for Kumbh : কুম্ভর জন্য এঁরা হলেন সেরা পার্টনার, কখনও ঠকান না

Best Life Partner for Kumbh: বিয়ের জন্য নিখুঁত মিল পেলে মানুষের জীবন সুখের হয়ে ওঠে। দাম্পত্য জীবনে দ্বন্দ্ব দেখা দিলে মানুষের জীবন নরকের মত কেটে যায়। কুম্ভ রাশি এমনই একটি রাশি, যার মেজাজ একেবারেই আলাদা।

Advertisement
কুম্ভর জন্য যে যে রাশির জাতকেরা সেরা সঙ্গী (প্রতীকী ছবি) কুম্ভর জন্য যে যে রাশির জাতকেরা সেরা সঙ্গী (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বিয়ের জন্য নিখুঁত মিল পেলে মানুষের জীবন সুখের হয়ে ওঠে
  • দাম্পত্য জীবনে দ্বন্দ্ব দেখা দিলে মানুষের জীবন নরকের মত কেটে যায়
  • কুম্ভ রাশি এমনই একটি রাশি

Best Life Parter for Kumbh: বিয়ের জন্য নিখুঁত মিল পেলে মানুষের জীবন সুখের হয়ে ওঠে। দাম্পত্য জীবনে দ্বন্দ্ব দেখা দিলে মানুষের জীবন নরকের মত কেটে যায়। কুম্ভ রাশি এমনই একটি রাশি, যার মেজাজ একেবারেই আলাদা। তাই এই রাশির জাতকদের খুব সাবধানে সঙ্গী বেছে নেওয়া উচিত। আসুন আজ আপনাদের জানাই যে কোন রাশির জাতক জাতিকাদের কুম্ভ রাশিকে তাদের জীবনসঙ্গী করা উচিত।

কুম্ভ রাশির গুণাবলী
কুম্ভ রাশির মানুষদের জীবনসঙ্গীকে দেখার আগে তাদের গুণাবলি দেখা গুরুত্বপূর্ণ। এই গুণগুলো দেখার পরেই আপনি অন্যান্য রাশির চিহ্নগুলোতে তাঁদের নিখুঁত মিল দেখতে সক্ষম হবেন। কুম্ভ রাশি প্রগতিশীল, সৎ, বন্ধুত্বপূর্ণ, সৃজনশীল, বিনয়ী এবং মুক্তচিন্তাশীল।

কারা ভাল সঙ্গী হতে পারে, দেখুন
কুম্ভ + মিথুন: কুম্ভ রাশির জাতক-জাতিকারা যদি মিথুন রাশির জাতক-জাতিকাদের বিয়ে করেন, তাহলে তাদের দাম্পত্য জীবন খুব সুখের থাকে। মিথুন রাশির মানুষ তাঁদের নিখুঁত মিল বলে মনে করা হয়। এই মিল ৯৫ শতাংশ পর্যন্ত সফল বলে মনে করা হয়। উভয়ই বায়ু লক্ষণ। দু'জনেই ভ্রমণের শৌখিন এবং মনও তীক্ষ্ণ।

কুম্ভ রাশি + সিংহ রাশি: কুম্ভ ও সিংহ রাশির জাতকদের জুটিও শুভ বলে মনে করা হয়। তাঁদের উভয়ের মধ্যে একটি সফল সম্পর্কের সম্ভাবনা ৭৫ শতাংশ পর্যন্ত। উভয় রাশির লোকেরা একে অপরের অবস্থা ভাল বোঝেন। যদি তাঁরা বিচক্ষণ সিদ্ধান্ত নেয়, তবে জীবনের সবচেয়ে বড় অসুবিধাও তাঁদের আলাদা করতে পারে না।

কুম্ভ + তুলা: কুম্ভ এবং তুলা রাশির জাতকদেরও সেরা দম্পতি বলে মনে করা হয়। একসঙ্গে উভয় রাশির চিহ্ন একটি নিখুঁত মিল তৈরি করে এবং তাঁদের সম্পর্ক ৯৫ শতাংশ পর্যন্ত সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। উভয়ই বায়ু লক্ষণ এবং উভয়ের পছন্দ-অপছন্দও একে অপরের সঙ্গে খুব মিল। দু'জনেই ঘুরতে পছন্দ করে। দুটোই স্বাধীন চিন্তা।

Advertisement

আরও পড়ুন: মুখ থেকে দুর্গন্ধ? হতে পারে এই রোগ, অবহেলা করবেন না

আরও পড়ুন: একবছরে ৩০০ শতাংশ রিটার্ন! মালামাল এই মাল্টিবাগারে বিনিয়োগকারীরা

আরও পড়ুন: বামেদের দেউচা-পাচামি বিরোধী সভায় বাধা, গ্রেফতার CPIM নেতা

কুম্ভ + ধনু: কুম্ভ এবং ধনু রাশির লোকেরা যদি একে অপরকে বিয়ে করে, তবে তাদের সম্পর্ক সফল হওয়ার সম্ভাবনা ৮৫ শতাংশ পর্যন্ত। উভয়ের মধ্যে একটি ভাল সমন্বয় আছে। সাহসী, পরোপকারী এবং পরিশ্রমী উভয়ই। ধনু এবং কুম্ভ রাশির জাতকরা সবসময় একে অপরের শক্তি হয়ে ওঠে। তাঁদের পারস্পরিক পছন্দ-অপছন্দও অনেকটা একই রকম।

কুম্ভ + মীন: কুম্ভ ও মীন রাশির জাতকদের জুটিও খুব ভাল বলে মনে করা হয়। যা হোক, উভয় ব্যক্তির জন্য ব্যবহারিক জীবনে সঠিক সিদ্ধান্ত নেওয়াও গুরুত্বপূর্ণ। আর তা না হলে সম্পর্কের ক্ষেত্রে বাধা আসতে পারে। উভয়ই বিজ্ঞ সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে তাঁদের সম্পর্ক উন্নত করতে পারে। উভয়ের সম্পর্কের সাফল্যের হার ৭৫%।

 

Advertisement