scorecardresearch
 

Budh Ast Effects 2024: বুধ অস্ত যেতেই ২৭ দিন আর্থিক অনটন, ৫ রাশির চাকরি হারানোর আশঙ্কা

একজন ব্যক্তির জীবনে গ্রহগুলির একটি দুর্দান্ত প্রভাব রয়েছে। নয়টি গ্রহের মধ্যে বুধকে বুদ্ধিমত্তা ও জ্ঞানের কারক বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে ব্যক্তির কোষ্ঠীতে বুধ দুর্বল থাকে, জীবনে সফলতা পেতে খুব পরিশ্রম করতে হয়। এই ধরনের ব্যক্তি তার কর্মজীবনে খুব বেশি অর্জন করতে সক্ষম হয় না। এবার বুধ তার অবস্থান পরিবর্তন করেছে।

Advertisement
budh ast budh ast

Budh Ast Effects 2024: একজন ব্যক্তির জীবনে গ্রহগুলির একটি দুর্দান্ত প্রভাব রয়েছে। নয়টি গ্রহের মধ্যে বুধকে বুদ্ধিমত্তা ও জ্ঞানের কারক বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে ব্যক্তির কোষ্ঠীতে বুধ দুর্বল থাকে, জীবনে সফলতা পেতে খুব পরিশ্রম করতে হয়। এই ধরনের ব্যক্তি তার কর্মজীবনে খুব বেশি অর্জন করতে সক্ষম হয় না। এবার বুধ তার অবস্থান পরিবর্তন করেছে।

বুধ অস্ত যাচ্ছে মেষ রাশিতে। বুধ ৪ এপ্রিল ২০২৪ সকাল ১০টা ৩৬- এ মেষ রাশিতে অস্ত গেছে এবং এখন ১ মে-তে উঠবে। কিছু রাশির ওপর এর নেতিবাচক প্রভাব দেখা যাচ্ছে। কিছু রাশিচক্রের জন্য, এই পরিবর্তন কর্মজীবনে সমস্যা নিয়ে আসবে। তাহলে আসুন বিস্তারিত জেনে নেই সেই রাশিগুলি কারা।

মেষ রাশি
মেষ রাশিতে বুধের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশিদেরও সমস্যায় পড়তে হবে। এই পরিবর্তনের কারণে মেষ রাশির লোকেরা চাকরি পরিবর্তনের কথা ভাববে যার ফলে তাদের মন কাজে বিক্ষিপ্ত হবে। যাইহোক, এই সময়ের মধ্যে কাজের পরিবর্তন এড়ানো উচিত।

আরও পড়ুন

বৃষ রাশি
বুধের পরিবর্তনের কারণে বৃষ রাশির মানুষদেরও সমস্যায় পড়তে হবে। এই পরিবর্তনের কারণে, বৃষ রাশিদের অতিরিক্ত কাজের বোঝা তাদের কাঁধে বোঝা বহন করতে হবে যে কারণে তারা মানসিক চাপ অনুভব করবেন।

কর্কট রাশি
এই রাশি পরিবর্তন কর্কট রাশিদের জন্য অনেক সমস্যা তৈরি করতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কাজের প্রতি আগ্রহী হবেন না যে কারণে তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সমালোচনার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, চাকরি হারানোর বিপদও ঘনীভূত হয়।

কন্যা রাশি
কন্যা রাশিদের জন্য, বুধের অস্ত যাওয়া মনোযোগের অভাব নিয়ে আসবে, যে কারণে তাদের চাকরিতে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অসম্পূর্ণ কাজ দুশ্চিন্তা বাড়াবে। কন্যা রাশির লোকেরা কাজের ক্ষেত্রে চাপ অনুভব করবে। যারা সৃজনশীল ক্ষেত্রে আছেন তাদেরও নতুন চিন্তা ভাবনা করতে অসুবিধা হবে।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও এই পরিবর্তন শুভ হবে না। ধনু রাশির লোকেরা কর্মক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হবেন যার কারণে তারা চাকরি ছেড়ে দেওয়ার মত অনুভব করবেন। উত্তেজনা বৃদ্ধির কারণে সহকর্মীদের সঙ্গে হাতাহাতিও হতে পারে।

Advertisement