scorecardresearch
 

Budh Gochar 2022: তুলাতে বুধের গমন, এই ৫ রাশির জন্য দারুণ শুভ দিন আসছে

Budh Rashi Parivartan 2022: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। বুধের জাতকরা সাধারণত সম্পর্ক বাণিজ্য, লেখালেখি, আইন, সাংবাদিকতা, সঞ্চালনা ইত্যাদি ক্ষেত্রে বেশি দক্ষ।

Advertisement
তুলা রাশিতে বুধের গমন তুলা রাশিতে বুধের গমন

Budh Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-পরিবর্তনের গুরুত্ব অনেক। যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তার প্রভাব সব রাশির মানুষের উপরই পড়ে। ২৬ অক্টোবর বুধ, বুদ্ধি প্রদানকারী, কন্যা রাশি থেকে তুলাতে প্রবেশ করেছে। এখন বুধ গ্রহ ১৩ নভেম্বর পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষীদের মতে, বুধের এই গমন পাঁচ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা আর্থিক, কর্মজীবন এবং স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ ফল পাবেন।

* মেষ/ARIES (March 21-April 20)

 তুলা রাশিতে বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। সময় মতো সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনাকে প্রতিটি ক্ষেত্রে শক্তিশালী করে তুলবে। অংশীদারি ব্যবসায় বেশি লাভ হবে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের ক্ষেত্রেও পরিস্থিতি ভাল থাকবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

বুধের এই গমন মিথুনের ভাগ্যও উজ্জ্বল করতে পারে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি খুব ভাল ফলাফল পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রেও ভাল ফল পাবেন। এই সময়ে, আপনি যদি কোনও শুভ কাজ শুরু করেন তবে, আপনি দীর্ঘকাল ধরে এর সুফল পাবেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

বুধের রাশির পরিবর্তন, কর্কটের জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অনেক উৎস থেকে অর্থ পাওয়া যেতে পারে। ঋণে আটকে থাকা অর্থও পেতে পারেন। আপনার বেতন বৃদ্ধি বা পদোন্নতি হতে পারে। সন্তানের দিক থেকে কিছু ভাল তথ্য পেতে পারেন।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

সিংহ রাশির জন্য বুধের এই যাত্রা শুভ দিন বয়ে আনতে পারে। পরিবারে ভাল পরিবেশ থাকবে। সম্পর্কে মধুরতা থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক ক্ষেত্রে আগামী দুই থেকে তিন সপ্তাহ আপনার জন্য খুব ভাল হতে চলেছে।

Advertisement

* ধনু /SAGITTARIUS (Nov 23-Dec 21) 

 বুধের এই গমন ধনু রাশির জাতকদের জন্যও খুব উপকারী হতে চলেছে। আপনি অর্থ উপার্জনের নতুন উপায় পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে সর্বাত্মক সুবিধা হবে। স্বাস্থ্য ভাল থাকবে। দীর্ঘদিন ধরে বাড়িতে অসুস্থ প্রবীণদের স্বাস্থ্যেও উন্নতি লক্ষ্য করা যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement