scorecardresearch
 

Budhaditya Rajyog 2023: বুধ-সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগ, সোনার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য

বৃষ রাশিতে সূর্যের যাত্রার পর এখন ৭ জুন বুধও বৃষ রাশিতে গমন করতে চলেছেন। এইভাবে, বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে।

Advertisement
বুধাদিত্য রাজযোগ ২০২৩ বুধাদিত্য রাজযোগ ২০২৩
হাইলাইটস
  • বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে
  • বুধ ও সূর্যের মিলন বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে

Budh Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য বর্তমানে বৃষ রাশিতে রয়েছেন। ১৫ জুন পর্যন্ত তিনি এখানেই থাকবেন। বৃষ রাশিতে সূর্যের যাত্রার পর এখন ৭ জুন বুধও বৃষ রাশিতে গমন করতে চলেছেন। এইভাবে, বৃষ রাশিতে সূর্য এবং বুধের গমনের কারণে, বুধ-সূর্য সংযোগ তৈরি হবে। বুধ ও সূর্যের মিলন বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে। যা শুভ ফল দেয়। বুধাদিত্য রাজযোগ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, ৩টি রাশির লোকদের জন্য এই বুধাদিত্য যোগ ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই ব্যক্তিদের প্রচুর অর্থ পাওয়ার এবং দুর্দান্ত উন্নতি করার সম্ভাবনা থাকবে।

সূর্য ১৫ জুন পর্যন্ত বৃষ রাশিতে অবস্থান করবেন এবং এর পরে তিনি মিথুন রাশিতে প্রবেশ করবেন। এর কারণে বুধাদিত্য রাজযোগ থাকবে মাত্র ৭ দিন। এই ৩টি রাশি আছে, যারা এই রাজযোগের কারণে কর্মজীবনে সাফল্য পাবেন, আয় বৃদ্ধি হবে।

বৃষ রাশি

বুধাদিত্য রাজ যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ। বুধাদিত্য রাজযোগ শুধুমাত্র বৃষ রাশিতে গঠিত হচ্ছে এবং এটি এই ব্যক্তিদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আপনার কাজ খুব ভাল হবে। কর্মজীবনে অগ্রগতি পাবেন। ব্যবসা ভাল হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক খুব ভাল থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

সিংহ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির জাতকদের চাকরি-ব্যবসায় অনেক সুবিধা দেবে। সূর্য সিংহ রাশির জাতকদের অধিপতি এবং বুধাদিত্য যোগ শুধুমাত্র সূর্য ও বুধের সংমিশ্রণে গঠিত হয়। বুধাদিত্য রাজযোগে নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে। পদোন্নতি পেতে পারেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি

বুধাদিত্য রাজযোগ কর্কট রাশিদের অনেক উপকার দেবে। তাদের আর্থিক সমস্যা দূর হবে। অর্থ লাভ হবে। আয়ের নতুন উপায় পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। বাড়িতে মাঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসায় লাভ বাড়বে।

Advertisement

Advertisement