scorecardresearch
 

Good Luck Zodiac: পুজোর আগেই কপাল খুলছে, ভাদ্র রাজযোগে কেরিয়ারে বড় লাফ ৩ রাশির

Bhadra Rajyog 2023: ১ অক্টোবর বুধের গোচরে ভাদ্র রাজযোগ গঠিত হতে চলেছে। এই দিনে বুধ কন্যা রাশিতে গমন করবে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। ৩টি রাশির জাতক এই সময়ে অনেক উপকার পেতে চলেছেন।

Advertisement
 অক্টোবরে চাকরি-ব্যবসায় উন্নতি ৩ রাশির অক্টোবরে চাকরি-ব্যবসায় উন্নতি ৩ রাশির

Budh Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচরের কারণে অনেক সময় শুভ ও অশুভ যোগ তৈরি হয়। ১ অক্টোবর বুদ্ধি এবং ব্যবসার কারক বুধ গ্রহ কন্যা রাশিতে গোচর করবে। এই সময়ে বুধের গোচরের কারণে ভাদ্র রাজযোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে ভদ্র রাজযোগকে শুভ বলে মনে করা হয়। 

১ অক্টোবর, রাত ৮.৪৫ মিনিটে, বুধ কন্যা রাশিতে গোচর করবে।   বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন বুধ গ্রহ কোষ্ঠীতে লগ্ন অথবা চন্দ্রমার থেকে ১ম, ৪র্থ, ৭ম বা দশম ঘরে কন্যা বা মিথুন রাশিতে অবস্থান করে  তখন ভাদ্র রাজযোগ গঠিত হয়। এই যোগে একজন ব্যক্তি ব্যবসায় সাফল্য পান এবং অর্থ লাভ করেন। শুধু তাই নয়, মানুষের বুদ্ধিমত্তার দ্রুত বিকাশ ঘটে। এই যোগের প্রভাব ব্যক্তির কথাবার্তায় দেখা যায়। জাতকদের  যুক্তি শক্তি বৃদ্ধি পায়। বুধের গোচর  দ্বারা গঠিত ভাদ্র রাজযোগ বিশেষ করে ৩টি রাশির জাতকদের  জীবনে উপকার করবে। এ সময় তাদের আটকে থাকা ভাগ্যের তালা খুলে যাবে। 

১২টি রাশির উপর ভাদ্র রাজযোগের প্রভাব 
কন্যা রাশি (Virgo)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের গোচরের সঙ্গে ভাদ্র রাজযোগ গঠিত হবে। এই সময়ে কন্যা রাশির জাতকদের শুভ ফল প্রাপ্ত হবে। জাতকদের ব্যক্তিত্বের উন্নতি হবে। অংশীদারিত্বে ব্যবসা করলে আর্থিক লাভ হবে। এই রাশির জাতক জাতিকাদের উন্নতির পথ সহজ হতে পারে। এই সময়ে জীবনসঙ্গীর উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। সুখী জীবনযাপন করতে পারবেন। এই যোগ প্রেম জীবনের জন্য ভাল হবে। ব্যাচেলরদের বিয়ে নিশ্চিত হবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
 শুভ রাজযোগের প্রভাব ধনু রাশির মানুষের জীবনেও দেখা যাবে। এই সময়ে নতুন চাকরি পাওয়া যেতে পারে। যারা দীর্ঘদিন ধরে বেকার ছিলেন তারা এই সময়ে চাকরি পেতে পারেন। ভাদ্র রাজযোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। একই সঙ্গে চাকরিজীবীদের পদোন্নতিও হতে পারে। বেতন বৃদ্ধিতে সুবিধা হবে। ব্যবসায়ীদের  এই যোগ থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার কাজ সম্প্রসারণের কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।এই সময়ে আর্থিক লাভ আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
ভাদ্র রাজযোগে আপনার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। প্রতিটি কাজে ভাগ্য আপনার সঙ্গে থাকবে, যার কারণে আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। একই সময়ে, বৈষয়িক আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন সুখের হবে। শুভ কাজে  ব্যস্ত থাকবেন। বিতর্ক বা আদালতের মামলা আপনার পক্ষে যাবে, যা আপনাকে শান্তি দেবে। যারা ব্যবসা করছেন তারা ভ্রমণে লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement