scorecardresearch
 

Budh Gochar 2022: কর্কটে গমন করবে বুধ! এই ৩ রাশির জন্য প্রচুর কেরিয়ার-ব্যবসায় উন্নতি

Budh Rashi Parivartan on July 2022: সৌর জগতে সবচেয়ে ছোট গ্রহ বুধ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে।

Advertisement
কর্কট রাশিতে গমন করবে বুধ গ্রহ কর্কট রাশিতে গমন করবে বুধ গ্রহ

Budh Planet Transit 2022: জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan), মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।  আগামী ১৭ জুলাই, বুধ গ্রহ কর্কট রাশিতে গমন করবে (Budh Rashi Parivartan)।

বৈদিক জ্যোতিষ অনুসারে, যখনই বুধ গ্রহ (Mercury) পরিবর্তন করে, তখনই এটি ব্যবসা, শেয়ার বাজার এবং অর্থনীতিকে প্রভাবিত করে। তাই বুধ গ্রহের গমনের প্রভাব সব রাশির উপরই কম-বেশি পড়বে। কিন্তু ৩ টি রাশির জাতক-জাতিকাদের (Zodiac Signs) জীবনে এটি শুভ সময় নিয়ে আসার সম্ভাবনা রয়েছে। 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সময়ের মধ্যে আপনার হঠাৎ আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় একটি খুব গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত হতে পারে, যা থেকে আপনি ভাল লাভ পাবেন। অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। যারা বক্তৃতা ও বিপণনের ক্ষেত্রে কাজ করছেন যেমন আইনজীবী, মার্কেটিং কর্মী এবং শিক্ষক, তাদের জন্য এই সময়টা দারুণ প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি আপনার মায়ের সমর্থন পেতে পারেন। 


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আয়ের ভাল বৃদ্ধি হতে পারে। ব্যবসা এবং কর্মজীবনে ভাল সাফল্য পেতে পারেন। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কের মাধুর্যও থাকবে। আয়ের উৎস বাড়বে। হঠাৎ অর্থ পেতে পারেন। ব্যবসায় ভাল লাভ হতে পারে। 


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। চাকরিজীবিদের পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে। এর পাশাপাশি ব্যবসায় নতুন সম্পর্ক তৈরির যোগ। আপনার কাজের শৈলীতে উন্নতি দেখতে পাবেন। যার কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement