scorecardresearch
 

Budh Gochar 2022: বছর ফুরোনোর ফের ঘর বদলাচ্ছে বুধ, এই চার রাশিকে দিয়ে যাচ্ছে সৌভাগ্য

Budh Gochar 2022: বছর ফুরোনোর আগেই বুধের রাশিবদল, এই চার রাশিকে সুসময় দিয়ে যাচ্ছে । দেখে নিন কোন রাশির কপাল ঘুরছে। প্রস্তুতি এখন থেকেই সেরে ফেলতে হবে।

Advertisement
 বছর ফুরোনোর আগেই বুধের রাশিবদল, এই চার রাশিকে সুসময় দিয়ে যাচ্ছে বছর ফুরোনোর আগেই বুধের রাশিবদল, এই চার রাশিকে সুসময় দিয়ে যাচ্ছে
হাইলাইটস
  • বছর ফুরোনোর আগেই বুধের রাশিবদল
  • এই চার রাশিকে সুসময় দিয়ে যাচ্ছে

Budh Gochar 2022: বছর শেষে ফের ঘর বদলাচ্ছে বুধ। যাতে প্রত্যেক রাশির জীবনে গভীর প্রভাব পড়তে চলেছে। এই পরিস্থিতিতে বুধ গ্রহ বুদ্ধিশক্তি এবং শিল্পের কৌশল গুরু বলে মনে করা হয়। এটি কন্যা এবং মিথুনের অধিপতিও বটে। সঙ্গে বুধ গ্রহ সমস্ত গ্রহের রাজা বলে মনে করা হয়। এবং মকর রাশিকে অগ্নিতত্ত্বের রাশি বলে মনে করা হয়। বুধ ঘর বদলে মকরে ঢুকছে।

বৈদিক জ্যোতিষ অনুসারে ডিসেম্বর মাসে বুধ তিনবার নিজের চাল বদলেছে। ২৮ ডিসেম্বর বুধ তৃতীয়বার গ্রহের স্থিতি বদলাতে চলেছে। মকর রাশিতে গোচর করার প্রস্তুতি নিচ্ছে বুধ গ্রহ। মকর রাশিতে সকালে ৪ টা বেজে ৫ মিনিটে প্রবেশ করবে। আসুন জেনে নিই, কোন কোন রাশি বাম্পার লাভ হতে চলেছে।

১. মেষ-

মেষ রাশির জন্য বুধ গ্রহের এই গোচর অত্যন্ত লাভজনক পরিণাম নিয়ে আসতে চলেছে। মেষ রাশির জাতকদের উন্নতির যোগ বজায় থাকবে। কার্যক্ষেত্রে সমস্ত কাজ ভালোভাবে হবে। নিজের কথাবার্তার দ্বারা সবার মন জিতে পারবেন। মেষ রাশির জাতকদের ঝুঁকি নেওয়ার ক্ষমতা বাড়বে। যদি আপনি পরিশ্রম করেন, তাহলে ব্যবসাতেও আপনার লাভ হবে। সাফল্য পাওয়ার জন্য আপনাকে খুব পরিশ্রম করতে হবে। তবে তার ফল পাবেন। পরিবারের সহযোগিতা প্রাপ্ত হবে। ক্যারিয়ারের জন্য এই সময় খুব ভালো থাকতে চলেছে। আটকে থাকা ধন প্রাপ্তি হবে।

. বৃষ-

বৃষ রাশির জন্য এই গোচর ইতিবাচক পরিণাম আনতে চলেছে। বৃষ রাশির জাতকরা এই সময়ে লাভে থাকবেন। ধার্মিক কাজে মতি থাকবে। আপনার পার্টনারের সঙ্গে ভাল সহযোগিতা থাকবে। আপনি লাভ লাইফে ভালো সময় কাটাতে পারবেন। একজন আরেকজনের উপর ভরসা করতে পারবেন। এই সময় আপনার ধন সম্পত্তির সঙ্গে জড়িত সমস্ত লাভ হবে।

Advertisement

৩.কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য এই গোচর দারুণ লাভ হবে। এই সময় কার্যক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আর্থিক তিথি আপনার ভাল হতে শুরু করবে। আপনার শত্রু আপনার বশ্যতা স্বীকার করবে। শত্রুরা কোনও যোজনা তৈরি করতে গেলে বারবার ব্যর্থ হবেন। এই সময়ে আপনি পরিশ্রম করবেন এবং তার ফল পাবেন। অন্যদের সহায়তা পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। লোকেরা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তারা ভালো পরিণাম পাবেন।

৪. কন্যা

বুধ গ্রহের গ্রহ কন্যা রাশির জাতকদের জন্য ভালো ফল দেবে। যারা চাকরি খুঁজতে চলেছেন, তাঁদের জন্য এটি অত্যন্ত ভাল।এই বছরের প্রভাবে পরিবারের চলতে থাকা মতপার্থক্য সমাপ্ত হয়ে যাবে। সঙ্গে আপনি সম্পত্তি লাভ করতে পারবেন। যদি আপনি কোনও বাহন কিনতে চান, তাহলে আপনার জন্য এটা ভালো সময় ছাত্রদের জন্য ভালো ফল দেবে, কিন্তু এই সময়ে শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে।

 

Advertisement