scorecardresearch
 

Budh Vakri 31 December 2022 : বছরের শেষ দিনে বক্রি বুধ, ৩ রাশির জীবনে অর্থ-সম্পদের প্রাচুর্য

আগামী ৩১ ডিসেম্বর, অর্থাৎ বছরের শেষ দিনে বক্রি (Budh Vakri 2022) হতে চলেছে বুধ। বুধের বিপরীতমুখী গতি ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে অত্যন্ত সুযোগ সুবিধা দেবে। চাকরি ও ব্যবসায় বড় ধরনের সুবিধা পাবেন তাঁরা। তাহলে চলুন জেনে নেওয়া যাক বছরের শেষে বুধের এই বক্রি অবস্থান কাদের জন্য হতে চলেছে শুভ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বক্রি হচ্ছে বুধ
  • বছরের শেষদিনে চাল বদল
  • ৩ রাশির জন্য অত্যন্ত শুভ

জ্যোতিষশাস্ত্রে, বুধকে সম্পদ, বুদ্ধিমত্তা, যোগাযোগ এবং ব্যবসার কারক হিসাবে ধরা হয়। জন্মছকে বুধ গ্রহ শুভ থাকলে সেই ব্যক্তি ব্যবসায় খুব সফল হন। এছাড়া, ওই ব্যক্তিকে একজন তীক্ষ্ণ মনের অধিকারী ভাল বক্তা হিসেবেও মনে করা হয়। আগামী ৩১ ডিসেম্বর, অর্থাৎ বছরের শেষ দিনে বক্রি (Budh Vakri 2022) হতে চলেছে বুধ। বুধের বিপরীতমুখী গতি ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে অত্যন্ত সুযোগ সুবিধা দেবে। চাকরি ও ব্যবসায় বড় ধরনের সুবিধা পাবেন তাঁরা। তাহলে চলুন জেনে নেওয়া যাক বছরের শেষে বুধের এই বক্রি অবস্থান কাদের জন্য হতে চলেছে শুভ।

সিংহ রাশি (Leo) : বক্রি বুধ সিংহ রাশির জাতকদের জন্য প্রচুর সুযোগ সুবিধা বয়ে নিয়ে আসবে। তাঁদের জীবনে বস্তুগত আনন্দ বৃদ্ধি পাবে। আর্থিক লাভ হবে। অর্থের যোগান বৃদ্ধির কারণে অর্থনৈতিক বিষয়গুলি সমাধান হবে এবং স্বস্তি অনুভূত হবে। নতুন গাড়ি বাড়িও কিনতে পারেন। মায়ের সহযোগিতা পাবেন। কেরিয়ারের জন্যও সময়টা ভাল যাবে। বেতনভোগী এবং ব্যবসায়ী উভয়ের জন্যই উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius) : বুধের বক্রি চাল কুম্ভ রাশির জাতকদের জন্যও শুভ হতে চলেছে। চাকরিতে উন্নতি হতে পারে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেন। আয় বাড়বে। পুরনো বিনিয়োগেও লাভবান হবে। এমন একটি চুক্তি হতে পারে যার জন্য ভবিষ্যতে বড় লাভ পাবেন। ভবিষ্যৎ পরিকল্পনা করার জন্যও সময়টা ভাল। কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি (Pisces) : বুধের বক্রি গতি মীন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরিজীবীদের জন্য সময়টা দারুণ যেতে পারে। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। বর্তমান চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের বড় মুনাফা হতে পারে। সামগ্রিকভাবে, এই সময়ে কর্মজীবনে উন্নতির প্রবল যোগ তৈরি হতে পারে। আর্থিক বিষয়টিও ভাল থাকবে। লাভের যোগ রয়েছে। একইসঙ্গে মনে আনন্দ বজায় থাকবে। 

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - রাত পোহালেই শুক্রর গোচর, ৫ রাশি চলুন চোখ-কান খোলা রেখে

 

Advertisement