scorecardresearch
 

Budhaditya Rajyog Lucky Zodiacs: একসঙ্গে বুধ-সূর্য, ৩ রাশির চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি, অর্থলাভ

১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছেন  গ্রহদের রাজা সূর্য দেবতা। যে কারণে বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে। এই যোগ ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। 

Advertisement
budhaditya rajyog budhaditya rajyog
হাইলাইটস
  • বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে।
  • এই যোগ ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,১৩ নভেম্বর বৃশ্চিক রাশিতে গমন করেছেন গ্রহের রাজকুমার বুধ। বুধকে জ্যোতিষশাস্ত্রে যোগাযোগ, গণিত, বাগ্মীতা এবং ব্যবসার কারক হিসাবে বিবেচনা করা হয়। এদিকে, ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছেন  গ্রহদের রাজা সূর্য দেবতা। যে কারণে বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে। এই যোগ ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। 

বৃষ- বুধাদিত্য রাজ যোগ আপনার জন্য শুভ হতে পারে। এই যোগ আপনার রাশিতে সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। যা বলা হয় বিবাহিত জীবন ও অংশীদারিত্বের ঘর। এই সময়ে অংশীদারি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। অংশীদারিত্বের কাজ শুরু করার জন্য এটি অনুকূল সময়। চাকরি ও ব্য়বসায় সাফল্য পাবেন। সেই সঙ্গে বাড়ূবে মান-সম্মান ও প্রতিপত্তি। মন খুশি থাকবে। 

বৃশ্চিক- বুধাদিত্য রাজ যোগের গঠন আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ এই যোগে আরোহীর ঘরে তৈরি হচ্ছে। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। স্ত্রীর সমর্থন পাবেন। এই সময়টা বিনিয়োগের জন্যও অনুকূল। বিনিয়োগ থেকে লাভ করতে পারেন। ব্যবসার ক্ষেত্রে বাইরে যেতে হতে পারে। যা ভবিষ্যতে লাভজনক হবে। 

কুম্ভ- বুধাদিত্য রাজ যোগ ব্যবসা এবং কর্মজীবনের দিক থেকে আপনার জন্য শুভ হতে পারে। কারণ এই যোগ আপনার কর্মের ঘরে তৈরি হতে চলেছে।এই সময়ে চাকরির অফার আসতে পারে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। বাবার সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। পরিবারের সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন- মঙ্গলই অমঙ্গল ৫ রাশির, আগামী ৫ মাস স্বাস্থ্য-অর্থে কোপ

Advertisement
Advertisement