scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আজ কি সম্পদলাভ হবে কর্কট রাশির? জানুন

Karkat Dainik Rashifal 15 january 2022: থাকবে ত্যাগ ও সেবার মনোভাব। পারিবারিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। আর্থিক বিষয়ে আপনি ভাল থাকবেন। ধর্মীয় কাজে যুক্ত হবেন। দূর দেশের বিষয় থাকবে। খরচ নিয়ন্ত্রণ করুন। বিরোধী দলকে গুরুত্ব সহকারে নিন। দৃঢ়ভাবে কথা বলুন। ব্যবস্থাপনায় একটি প্রবণতা থাকবে। বাজেটে চলবে।

কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি- থাকবে ত্যাগ ও সেবার মনোভাব। পারিবারিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। আর্থিক বিষয়ে আপনি ভাল থাকবেন। ধর্মীয় কাজে যুক্ত হবেন। দূর দেশের বিষয় থাকবে। খরচ নিয়ন্ত্রণ করুন। বিরোধী দলকে গুরুত্ব সহকারে নিন। দৃঢ়ভাবে কথা বলুন। ব্যবস্থাপনায় একটি প্রবণতা থাকবে। বাজেটে চলবে।

অর্থ লাভ-  কাজে স্পষ্টতা থাকবে। লেনদেনে সতর্ক থাকুন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। আয় একই থাকবে। ব্যবসা স্বাভাবিক হবে। স্মার্ট কাজ বজায় রাখবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভক্তি বাড়বে। সবার সুখ -দুঃখে সহযোগী হবেন। ব্যক্তিগত জীবন সুখে কাটবে। প্রেমিকার সঙ্গে স্মরণীয় সময় কাটাবেন। 

স্বাস্থ্য মনোবল-  সস্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে। অলসতা চলে যাবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন। শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। 

শুভ অঙ্ক -১ , ৩

শুভ রঙ-  হলুদ

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা