scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১৯ এপ্রিল, ২০২৪- আর্থিক বিষয়ে বিনা দ্বিধায় এগোবেন

সহ্যশক্তি বাড়ান। আজ অল্পে মেজাজ হারানোর যোগ রয়েছে। কাছের মানুষকে অবহেলা করবেন না আজ। প্রতিক্রিয়া দেওয়ার আগে ধৈর্যের সঙ্গে বিষয়টি ভাবুন। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট- পরিবারের সদস্যদের উদ্যম সুখ বাড়বে। অতিথি আগমন অব্যাহত থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে উদ্যোগ ও সাহসিকতা গ্রহণ করবে। শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবেন। মিলনে আরাম হবে। মূল্যবোধ মজবুত হবে। শুভ কাজের প্রচার করবেন। পরিবারের প্রতি মনোযোগ বাড়বে। আদর্শ অনুসরণ করবেন। সবাইকে সম্মান করবেন। গতানুগতিক বিষয়ে আগ্রহী হবেন। কাছের মানুষের আস্থা জয় করবেন। 

অর্থলাভ- সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। সম্পদের স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কাজ দ্রুত অগ্রসর হবে। পেশাগত সম্প্রসারণের বিষয়গুলো গতি পাবে। লাভ বাড়বে। আর্থিক বিষয়ে বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। আকর্ষণীয় সুযোগ পাবেন। কর্ম ও ব্যবসায় সততা থাকবে। কার্যকারিতা বজায় রাখবেন। পৈতৃক ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসায় আগ্রহ বাড়বে।

প্রেম বন্ধুত্ব- পরিবারে সুখ থাকবে। পারস্পরিক ভালবাসা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। মতভেদ নিরসন করবে। সম্পর্কের উন্নতি হবে। আত্মীয়-স্বজনের কাছে থাকবে। সুখ ও মঙ্গলের যোগাযোগ থাকবে। প্রিয়জনের সাথে সুন্দর সময় কাটবে। সরলতা বজায় রাখবে। সবাইকে সম্মান করবে। 

স্বাস্থ্যের মনোবল- অবস্থান, প্রতিপত্তি ও প্রভাব বজায় থাকবে। সেখানে আচার-অনুষ্ঠান ও ঐতিহ্যের ওপর গুরুত্ব দেওয়া হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। সিনিয়রদের সাথে দেখা হবে। মনোবল নিয়ে কাজ করবেন।

শুভ সংখ্যা: ১, ২ ও ৪

শুভ রং: হালকা গোলাপি

আজকের প্রতিকার: দেবী দুর্গার পুজো করুন। মূল্যবোধ বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement