scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২০ এপ্রিল, ২০২৪- প্রিয়জনের সম্পর্কে খারাপ খবর আসতে পারে লেনদেনের বিষয়ে স্পষ্ট থাকুন

সহ্যশক্তি বাড়ান। আজ অল্পে মেজাজ হারানোর যোগ রয়েছে। কাছের মানুষকে অবহেলা করবেন না আজ। প্রতিক্রিয়া দেওয়ার আগে ধৈর্যের সঙ্গে বিষয়টি ভাবুন। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন।

Advertisement
karkot karkot
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট-- খুব সাবধানে আজ পা ফেলুন। আর্থিক কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অনাবশ্যক কাজে জোর না দিয়ে, জরুরি কাজগুলির একটি তালিকা তৈরি করুন আজ। সহ্যশক্তি বাড়ান। আজ অল্পে মেজাজ হারানোর যোগ রয়েছে। কাছের মানুষকে অবহেলা করবেন না আজ। প্রতিক্রিয়া দেওয়ার আগে ধৈর্যের সঙ্গে বিষয়টি ভাবুন। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন।

অর্থ-- দীর্ঘদিনের কোনও আটকে থাকা আর্থিক মামলা আজ নিষ্পত্তি হয়ে যাবে। ব্যবসার শ্রীবৃদ্ধি হবে। সাফল্যের নতুন দিশা খুলে যাবে আজ। আর্থিক লাভ বাড়ার সম্ভাবনা রয়েছে। আজ থেকে শুভ সময় শুরু হল। লেনদেনের বিষয়ে স্পষ্ট থাকুন। ব্যবসায় ভাল যোগ রয়েছে।

প্রেম ও পরিবার-- প্রিয়জনের সম্পর্কে খারাপ খবর আসতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে। 

স্বাস্থ্য-- আজ স্বাস্থ্য মোটের উপর ভালই থাকবে। কানের কোনও সমস্যা দেখা দিতে পারে।

শুভ সংখ্যা-- ২,৩ ও ৬

শুভ রং-- গোলাপী

আজকের উপায়-- শাস্ত্র মতে, শনিবার বড়ঠাকুরকে তুষ্ট করার কিছু মন্ত্র জপ করলে জীবনে সুখ-সৌভাগ্য লাভ করা যায়। আজ শনিদেবকে তুষ্ট করলে জীবনের অনেক বিপদ কেটে যায় দ্রুত। শনির বৈদিক মন্ত্রটি আজ জপ করতে পারেন। মন্ত্রটি, ওম শন্নোদেবীর-ভিষ্টয়আপো ভবন্তু পীতয়ে শংয়্যোরভিস্ত্রবন্তুনঃ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement