scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আজ কী রয়েছে কর্কট রাশির ভাগ্যে, জানুন

Kark Dainik Rashifal 24 October 2021 : এটি পরিকল্পনা দ্রুত করার সময়. প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। সম্প্রসারণ জোরদার করা হবে। তহবিল সংগ্রহে সফল হবে। বিরোধীরা পিছিয়ে পড়বে। আলোচনায় কার্যকর হবে। প্রতিভা বিকশিত হবে। প্রতিযোগিতায় ভালো করবে। নীতি, নিয়ম এবং শৃঙ্খলা বজায় রাখবে। আকস্মিক সাফল্য সম্ভব। অংশীদারিত্ব বাড়ানো যেতে পারে। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি-এটি পরিকল্পনা দ্রুত করার সময়. প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। সম্প্রসারণ জোরদার করা হবে। তহবিল সংগ্রহে সফল হবে। বিরোধীরা পিছিয়ে পড়বে। আলোচনায় কার্যকর হবে। প্রতিভা বিকশিত হবে। প্রতিযোগিতায় ভালো করবে। নীতি, নিয়ম এবং শৃঙ্খলা বজায় রাখবে। আকস্মিক সাফল্য সম্ভব। অংশীদারিত্ব বাড়ানো যেতে পারে। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে।

অর্থ লাভ-  ব্যবসা স্বাভাবিক হবে। লেনদেনে সতর্ক থাকুন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। স্মার্ট কাজ বজায় রাখবে। কাজে স্পষ্টতা থাকবে। আয় একই থাকবে।

বন্ধুত্ব-ভালোবাসা- ব্যক্তিগত জীবন সুখে কাটবে। প্রেমিকার সঙ্গে স্মরণীয় সময় কাটাবেন। সবার সুখ -দুঃখে সহযোগী হবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভক্তি বাড়বে। 

স্বাস্থ্য মনোবল-  অলসতা চলে যাবে। শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন। সস্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে।

শুভ অঙ্ক -১, ৩

শুভ রঙ- সোনালি

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement