scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৭ মার্চ, ২০২৪- আজ কর্মজীবন ও ব্যবসায় শুভ যোগ

কর্তারা সহায়ক হবেন। যুক্তি ও তথ্যের ওপর জোর দেওয়া হবে। বাণিজ্যিক কাজে অসতর্কতা এড়ান। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট- পারিবারিক কাজে উৎসাহ দেখাবেন। ব্যবস্থাপনার কাজে আগ্রহ বজায় থাকবে। ব্যক্তিগত বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। আত্মীয়দের দিকে নজর থাকবে। তাড়াহুড়ো করবেন না। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। সংবেদনশীলতা বজায় থাকবে। অর্জনের উপর ফোকাস থাকবে। পৈতৃক বিষয়ে সক্রিয় থাকবেন। বিভিন্ন প্রচেষ্টার উন্নতি হবে। প্রবীণদের সাথে যোগাযোগ বাড়বে। সবার সাথে তাল মিলিয়ে চলবেন। 

আর্থিক লাভ- কর্তারা সহায়ক হবেন। যুক্তি ও তথ্যের ওপর জোর দেওয়া হবে। বাণিজ্যিক কাজে অসতর্কতা এড়ান। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন। সুবিধা সম্পদের উপর জোর দেওয়া হবে। প্রতিশ্রুতি বাড়াবে। নীতিমালার ধারাবাহিকতা বজায় থাকবে। স্বার্থপরতা ও অহংকার পরিহার করুন। নিয়ম মেনে চলবে। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। আত্ম শৃঙ্খলা বাড়ান। লাভ গড় থাকবে। আবেগপ্রবণ হবেন না। সহযোগিতা বজায় রাখুন।

প্রেম বন্ধুত্ব- পরিবারে ভালবাসা এবং স্নেহ বজায় রাখুন। আপনার মনের কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করুন। আত্মীয়দের সাথে ভ্রমণের সম্ভাবনা থাকবে। সম্প্রীতির জন্য প্রচেষ্টা বজায় রাখবে। শিক্ষা ও পরামর্শ বৃদ্ধি পাবে। আলোচনায় প্রভাবশালী হবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। রুটিন উন্নত করবে। কাছের মানুষদের অনুভূতিকে সম্মান করুন।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। সক্রিয়তা ও সম্প্রীতি বজায় রাখবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।গোপনীয়তা বাড়াবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ২, ৫, ৮ ও ৯

শুভ রং: নীল

আজকের প্রতিকার: শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। অতিরিক্ত উদ্যম এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement