scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৮ মার্চ, ২০২৪- আজ কোনও কাজে তাড়াহুড়ো করবেন না

বন্ধুদের সাথে দেখা হবে। জেদ ত্যাগ করবেন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। প্রিয়জনের ইচ্ছাকে সম্মান করবেন। আভিজাত্য বজায় রাখবে।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট- পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। অতিরিক্ত উত্তেজিত হবেন না। ব্যক্তিগত কাজে আগ্রহ থাকবে। সংযত হোন। বিভিন্ন বিষয়ে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বজায় রেখে এগিয়ে যাবেন। পিতামাতার পক্ষ সমর্থন করবেন। বড়দের কথা শুনুন। ব্যক্তিগত বিষয়ে সংবেদনশীলতা দেখাবেন। নির্মাণ ও যানবাহনের প্রচেষ্টা গতি পাবে। প্রয়োজনীয় জিনিসপত্র পাওয়া সম্ভব।

লাভ- বাণিজ্যিক প্রচেষ্টায় তাড়াহুড়ো করবেন না। আচরণে ইতিবাচক নিয়ন্ত্রণ রাখবে। সুবিধার সদ্ব্যবহার করবে। কাজ ভালো হবে। মহানতা চিন্তা করুন. স্মার্টলি কাজ করুন। সম্পদ বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রম বজায় রাখবে। সাহস বাড়বে। দায়িত্বশীল ও ঊর্ধ্বতনদের কথা শুনবেন। বিধি-বিধান বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। ধৈর্য হারাবেন না। আবেগাপ্লুত হবেন না। কর্মজীবন ও ব্যবসায় সফল হবেন।

প্রেম বন্ধুত্ব- স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। ঘরোয়া বিষয়ে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। স্বজনদের সময় দেবেন। গুরুত্বপূর্ণ কথা বলার ক্ষেত্রে ধৈর্য প্রদর্শন করবে। সম্পর্কের প্রতি আস্থা বজায় রাখবে। বন্ধুদের সাথে দেখা হবে। জেদ ত্যাগ করবেন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। প্রিয়জনের ইচ্ছাকে সম্মান করবেন। আভিজাত্য বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- অর্জন বাড়বে। নিজের প্রতি মনোযোগ থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখবে। তর্ক-বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। সংযত হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যাঃ ১, ২ ও ৩

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। হলুদ সামগ্রী দান করার ব্যবহার বাড়ান। ইগো এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement