scorecardresearch
 

Shani Impact Career Rashifal 2024: ২০২৪ সালের মার্চ থেকে কোষ্ঠীতে শনি, বাম্পার কেরিয়ার ৪ রাশির

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৪ সালে মার্চে শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে ৪ রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। চলুন জেনে নিই, ২০২৪ সালে কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে-

Advertisement
Career Horoscope 2024 Career Horoscope 2024
হাইলাইটস
  • ২০২৪ সালের মার্চে শনির উদয়।
  • ৪ রাশির দারুণ সময় কাটবে।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবকে সবাই ভয় পায়। শনি অশুভ হলে যে কোনও মানুষ জীবনে নানা সমস্যার সম্মুখীন হয়। শনি শুভ হলে জীবন সুখের হয়। ২০২৪ সালটাও হতে চলেছে শনির বছর। এই বছরের শুরুতেই উদয় হবেন বড়বাবা। শনিদেবের উদয়ে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা পাবেন শুভ ফল। আবার অন্যরা অশুভ ফল পাবেন। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৪ সালে মার্চে শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে ৪ রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। চলুন জেনে নিই, ২০২৪ সালে কোন রাশির জাতক-জাতিকাদের 
ভাগ্য উজ্জ্বল হবে-

মেষ- আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। আপনার দ্বারা করা কাজ প্রশংসিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। আপনি হঠাৎ করে পরিবারের কারও কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

মিথুন- চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। আপনি সম্মান পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা ভালো খবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনা আছে। নতুন কোনো কাজ শুরু করার জন্য ২০২৪ সালের মার্চের পর শুভ সময়। বিনিয়োগের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

সিংহ- এই সময়ে পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভবান হবে।

Advertisement

ধনু- এই সময়ে, আপনি চাকরি এবং ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক ক্ষেত্রেও আপনি লাভবান হবেন। এই সময়ে আপনি আপনার শত্রুদের জয় করবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement