scorecardresearch
 

Career Rasifal 2023: এই বছরে চাকরি-ব্যবসায় সাফল্য এই ৬ রাশির, লক্ষ্মীলাভ-উন্নতি

গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব আপনার ব্যবসা-চাকরিতেও দেখা যাবে। চলুন জেনে নেওয়া যাক উপার্জনের দিক থেকে কাদের জন্য সেরা বছর হতে চলেছে ২০২৩ সাল। 

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • শুরু হয়ে গিয়েছে নতুন বছর।
  • নতুন বছরে উন্নতির যোগ ৬ রাশির।

শুরু হয়ে গিয়েছে নতুন বছর। এ বছর ব্যবসা-বাণিজ্য ও কেরিয়ারের দিক থেকে ২০২৩ সাল কেমন হবে? এ কৌতূহল সকলের। ২০২৩ সাল অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। শুক্র, বুধ এবং শনি-সহ একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। ১৭ জানুয়ারি শনি মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব আপনার ব্যবসা-চাকরিতেও দেখা যাবে। চলুন জেনে নেওয়া যাক উপার্জনের দিক থেকে কাদের জন্য সেরা বছর হতে চলেছে ২০২৩ সাল। 

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৩ সালটি ব্যবসার দিক থেকে খুব ভালো যাবে। শনির রাশি পরিবর্তনের কারণে আপনার ব্যবসা বাড়বে। বিভিন্ন ব্যক্তি ও সংস্থার সঙ্গে যোগাযোগ নতুন বছরে আপনাকে প্রচুর সুবিধা দেবে। কাজে ব্যস্ত থাকার কারণে আপনি আপনার পরিবারকে কম সময় দিতে পারবেন। বছর যত এগিয়ে যাবে ব্যবসায় সমৃদ্ধি বাড়বে। তবে বছরের শেষের দিকে আপনার কাজের ব্যাপারে আপনাকে আরও সতর্ক থাকতে হবে। চাকরির ক্ষেত্রেও এ বছরে রয়েছে উন্নতির যোগ। পদোন্নতি হতে পারে। 

সিংহ- ২০২৩ সালের শুরুতে শনির গমন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য ব্যবসায় উত্থান-পতন নিয়ে আসবে। চুক্তি থেকে লাভবান হবেন। জানুয়ারিতে শনি রাশি পরিবর্তন করায় আপনার কেরিয়ার তুঙ্গে পৌছবে। ব্যবসায় আসবে সাফল্য। চাকরিতে পদোন্নতি। বাড়বে আয়। জানুয়ারি এবং এপ্রিলের মধ্যে কেরিয়ার সংক্রান্ক সিদ্ধান্ত আপনার জন্য অনুকূল হবে। ভেবেচিন্তে কাজ করলে বিরাট লাভ হবে। এপ্রিলের পরে আপনি ব্যবসায় ভাল লাভ দেখতে পাবেন। কর্মক্ষেত্রে বাড়বে আয়।  

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৩ সালের শুরুতে ব্যবসার দিক থেকে ফলদায়ক হতে চলেছে। বছরের মাঝামাঝি, আপনি ব্যবসায় কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। তবে বছরের শেষ দিকে পরিস্থিতির উন্নতি হবে। মে এবং আগস্টের মধ্যে আপনাকে সতর্ক থাকতে হবে। অক্টোবরের পর ব্যবসা বৃদ্ধি পাবে। চাকরিতে সমৃদ্ধি দেখতে পাবেন। বাড়বে আয়। 

Advertisement

ধনু- ২০২৩ সালে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য ব্যবসার দিক থেকে সফল হবে। গত বছরের তুলনায় এ বছর আপনার ব্যবসা অনেক ভালো হবে। এ বছর আপনি স্বস্তির দীর্ঘশ্বাস ফেলবেন। এই বছরটি আপনার ব্যবসায় সাফল্য এবং সমৃদ্ধি নিয়ে আসবে। আপনাকে অক্টোবর এবং নভেম্বর মাসে ব্যবসার দিকে একটু বেশি মনোযোগ দিতে হবে। ডিসেম্বর বিরাট সাফল্য পাবেন। কর্মক্ষেত্রেও আপনার উন্নতি হবে। পদোন্নতির যোগ। বিভিন্ন উৎস থেকে আয়ের সম্ভাবনা বাড়ূবে। 

মকর- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৩ সালটি ব্যবসা ও চাকরির দিক থেকে সফল হবে। মে থেকে জুলাই মাসে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। এ ছাড়া গোটা বছরটি আপনার ব্যবসায় সমৃদ্ধি এবং সাফল্য নিয়ে আসবে। জুলাই এবং আগস্ট মাসে, আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের অনেক সুবর্ণ সুযোগ পাবেন। এই সুযোগগুলো ভালোভাবে কাজে লাগাতে হবে। কর্মক্ষেত্রেও আপনার কাছে আসবে নতুন সুযোগ। নতুন চাকরির সম্ভাবনা রয়েছে। বাড়বে আয়।  

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য, ২০২৩ সালে আপনাকে ব্যবসা ও চাকরির ক্ষেত্রে কঠোর পরিশ্রমের সুফল দেবে। এই বছর আপনার ব্যবসা জমে যাবে। সমৃদ্ধি হবে। শুধু তাই নয় এই সময়ে আপনি ব্যবসায় কিছু নতুন পরিকল্পনা করতে পারেন। যা আপনার জন্য উপকারী হবে। যদিও এপ্রিল মাসে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। এই বছর কর্মক্ষেত্রেও আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরিতে রয়েছে সাফল্যের যোগ। আপনার বেতন বাড়তে পারে। 

আরও পড়ুন- সূর্যের রোষে ৫ রাশি, এক মাস সতর্ক থাকুন, দুর্ভোগ-খরচের যোগ

Advertisement