scorecardresearch
 

Chaturgrahi Yog: বৃশ্চিকে তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ! ৩ রাশির অর্থলাভ- সৌভাগ্যের সম্ভাবনা

Chaturgrahi Yog In Scorpio: বৃশ্চিক রাশিতে তৈরি হতে চলেছে চতুর্গ্রহী যোগ। এই যোগের প্রভাব মেষ থেকে মীন, ১২ রাশির জীবনে পড়বে। আসুন জেনে নেওয়া যাক এই কাদের সৌভাগ্য আসছে। 

Advertisement
বৃশ্চিকে তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ বৃশ্চিকে তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ

Chaturgrahi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সময়ের ব্যবধানে গ্রহগুলি রাশি পরিবর্তন করে ত্রিগ্রহী এবং চতুরগ্রহী যোগ গঠন করে। যার প্রভাব পড়ে সব রাশির জাতকদের উপর। বৃশ্চিক রাশিতে তৈরি হতে চলেছে চতুর্গ্রহী যোগ। এই যোগের প্রভাব মেষ থেকে মীন, ১২ রাশির জীবনে পড়বে। তবে ৩ রাশি রয়েছে, যারা এই সময়কালে অর্থ, কাজ ও ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই কাদের সৌভাগ্য আসছে। 

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

আয়ের দিক থেকে আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার রাশিফলের এগারতম ঘরে তৈরি হতে চলেছে। যা আয় ও লাভের বোধ হিসেবে বিবেচিত হয়। সেজন্য এই সময়ে আপনার আয় ভাল ভাবে বৃদ্ধি পেতে পারে। এছাড়াও, স্টক মার্কেট ও লটারিতে অর্থ বিনিয়োগ করা উপকারী হতে পারে। ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছোট বা বড় ভ্রমণ করতে পারেন। যা আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে।

*  কুম্ভ / AQUARIUS (Jan 22-Feb 19) 

চতুর্গ্রহী যোগ আপনার জন্য শুভ হতে পারে। কারণ এই যোগ আপনার রাশিফলের দশম ঘরে তৈরি হতে চলেছে। যাকে কর্ম ও চাকরির স্থান বলা হয়। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের জন্য এই সময়টি অনুকূল। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ইতিবাচক ফলা পাবেন। যদি আপনার ব্যবসা তেল, লোহা এবং খনিজ সম্পর্কিত হয়, তাহলে বিশেষ অর্থ পেতে পারেন।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

চতুর্ভুজ যোগ আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার রাশিফলের দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। ধার করা বা আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আর্থিক অবস্থারও উন্নতি হবে। এই সময়ে আপনি আপনার বাজেট সঠিকভাবে তৈরি করতে সক্ষম হবেন। যার ফলে সঞ্চিত মূলধন বৃদ্ধি পাবে। এই সময়টা বিনিয়োগের জন্যও অনুকূল হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement