scorecardresearch
 

Chaturgrahi Yog: তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ, কালীপুজোর পরেই বিশেষ লাভবান হবেন এই ৩ রাশি

Chaturgrahi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের পরিবর্তন ব্যক্তির জীবনে ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব ফেলে। ২৭ অক্টোবর তুলা রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হচ্ছে, যা এই রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হতে চলেছে।

Advertisement
তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ
হাইলাইটস
  • গ্রহের পরিবর্তন ব্যক্তির জীবনে ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব ফেলে
  • ২৭ অক্টোবর তুলা রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হচ্ছে

Chaturgrahi Yog In Libra: ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে গ্রহের গতিবিধির প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। গ্রহের গোচর থেকে গ্রহের সংযোগ পর্যন্ত,  ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব দেখা যায়। কিছু গ্রহ যখন এক রাশিতে একত্রিত হয়, তখন অবশ্যই কোন যোগ তৈরি হয়। এখন এই যোগ শুভ ও অশুভ উভয়ই হতে পারে। ২৭ অক্টোবর, তুলা রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে, যা কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য, বুধ, শুক্র এবং কেতু একসঙ্গে থাকার কারণে এই যোগ তৈরি হচ্ছে। ২৭ অক্টোবর এই চারটি গ্রহ তুলা রাশিতে থাকবে। আর এর প্রভাব সব মানুষের জীবনেই দৃশ্যমান হবে। তবে এই ৩ রাশির জাতকদের ভাগ্য এই সময়ে  সবচেয়ে উজ্জ্বল থাকবে। 

কন্যা রাশি (Virgo)- জ্যোতিষশাস্ত্র অনুসারে কন্যা রাশির দ্বিতীয় ঘরে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই যোগ কন্যা রাশির জাতকদের বিশেষ আর্থিক সুবিধা দেবে। এই সময়ের মধ্যে আটকে থাকা টাকা দ্রুত ফেরত পাবেন। চাকরি ও ব্যবসার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা সাফল্য পাবেন এবং অর্থ বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার অর্থ কোথাও বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সময়টি অনুকূল। এতে কেবল লাভ হবে। নিজের লোবাসার মানুষের সঙ্গে সম্পর্কেরও উন্নতি হবে। 

মকর রাশি (Capricorn)- এই রাশির জাতকদের জন্যও এই সময়টা দারুণ  হতে চলেছে। আসলে এই রাশির দশম স্থানে এই চতুর্গ্রহী যোগ গঠিত হচ্ছে। এটি কর্মক্ষেত্র এবং চাকরির ঘর  হিসেবে বিবেচিত হয়। এর কারণে যারা দীর্ঘদিন ধরে নতুন চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভও হবে। 

কুম্ভ (Aquarius) - তুলা রাশিতে গঠিত এই চতুর্গ্রহী যোগ কুম্ভ রাশির জাতকদের জন্যও শুভ প্রমাণিত হবে।  এই রাশির নবম ঘরে এই যোগ তৈরি হচ্ছে, যা বিদেশ ভ্রমণ এবং ভাগ্যের কারণ হিসাবে বিবেচিত হয়। এই যোগের সময় কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। বিদেশ ভ্রমণেরও পূর্ণ সম্ভাবনা রয়েছে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement