scorecardresearch
 

Chaturth Dasham Yog: চতুর্থ দশম যোগে অপ্রতিরোধ্য হতে চলেছে ৩ রাশি, হাত ছোঁয়ালেই সোনা

Chaturth Dasham Yog: ১৫ জানুয়ারি অর্থাৎ মকর সংক্রান্তির দিন তৈরি হয়েছে 'চতুর্থ দশম যোগ’। সূর্য ও বৃহস্পতি তৈরি করেছে এই শুভ যোগ। ১০ বছর পর এই যোগের সৃষ্টি হয়েছে। এই যোগ অত্যন্ত শুভ। এই শুভ যোগের প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের উপর। আর্থিক দিকে তাদের খুব লাভ হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
চতুর্থ দশম যোগে অপ্রতিরোধ্য হতে চলেছে ৩ রাশি, হাত ছোঁয়ালেই সোনা চতুর্থ দশম যোগে অপ্রতিরোধ্য হতে চলেছে ৩ রাশি, হাত ছোঁয়ালেই সোনা

Chaturth Dasham Yog: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময়মতো ঘর পরিবর্তন করে ১২ রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। ঠিক তেমনই তারা নানান রকম যোগও তৈরি করে। যোগের বিশেষ প্রভাব পড়ে সকল রাশির ব্যক্তিদের ওপরেই।

১৫ জানুয়ারি অর্থাৎ মকর সংক্রান্তির দিন তৈরি হয়েছে 'চতুর্থ দশম যোগ’। সূর্য ও বৃহস্পতি তৈরি করেছে এই শুভ যোগ। ১০ বছর পর এই যোগের সৃষ্টি হয়েছে। এই যোগ অত্যন্ত শুভ। এই শুভ যোগের প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের উপর। আর্থিক দিকে তাদের খুব লাভ হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মেষ (Aries)

আরও পড়ুন

চতুর্থ দশম যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক-জাতিকাদের উপরে। এই সময় আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন আপনি। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। নয়া সম্পত্তির মালিক হবেন আপনারা। তাছাড়া যারা বিবাহিত রয়েছেন তাদের জীবনেও সাফল্যের সময় শুরু হবে। আর্থিকভাবে খুব লাভ হবে আপনার। যারা বেকার হয়েছেন তাদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (VIirgo)

কন্যা রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। আপনার ওপর যোগের শুভ প্রভাব পড়বে। এসময় মনের ইচ্ছা পূরণ হবে। কর্মক্ষেত্রে খুব উন্নতি করতে পারবেন আপনি। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। তাছাড়া আপনার আত্মবিশ্বাস ক্রমশ বাড়বে। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। সকল কাজে এগিয়ে যেতে পারবেন আপনি। আর্থিক সঙ্কট কেটে যাবে।

মকর (Capricorn)

Advertisement

চতুর্থ দশম যোগের শুভ প্রভাব পড়বে মকর রাশির ব্যক্তিদের উপর। এসময় ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন আপনি। শিক্ষার্থীদের জন্য খুব শুভ সময়। চাকরির পরীক্ষা দিলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন আপনি। নয়া সম্পত্তির মালিক হতে পারেন এই রাশির জাতক জাতিকারা। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে। আর্থিকভাবে খুব লাভ হবে আপনার। দেশে-বিদেশে ঘোরার ইচ্ছাও পূরণ হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও আপনি খুব সুখী হবেন।

 

Advertisement