scorecardresearch
 

Vastu Tips For Clothes: এই ৪ ধরনের পোশাক ভুলেও পরবেন না, আর্থিক ক্ষতি হতে পারে

Vastu Tips For Cloths: আমরা সকলেই আমাদের স্টাইল অনুযায়ী পোশাক পরে থাকি। শুধু তাই নয়, সময় অনুযায়ী ও অনুষ্ঠানের কথা মাথায় রেখে পোশাক পরা উচিত। পোশাক আমাদের আলাদা পরিচিত তৈরি করে এটা সত্যি কথা। পোশাক আপনার গোটা লুকসটাই বদলে দিতে পারে। তাই সকলে নিজেদের স্টাইলের প্রতি বিশেষ মনোযোগ দিন।

Advertisement
বাস্তু টিপস বাস্তু টিপস
হাইলাইটস
  • আমরা সকলেই আমাদের স্টাইল অনুযায়ী পোশাক পরে থাকি। শুধু তাই নয়, সময় অনুযায়ী ও অনুষ্ঠানের কথা মাথায় রেখে পোশাক পরা উচিত।

আমরা সকলেই আমাদের স্টাইল অনুযায়ী পোশাক পরে থাকি। শুধু তাই নয়, সময় অনুযায়ী ও অনুষ্ঠানের কথা মাথায় রেখে পোশাক পরা উচিত। পোশাক আমাদের আলাদা পরিচিত তৈরি করে এটা সত্যি কথা। পোশাক আপনার গোটা লুকসটাই বদলে দিতে পারে। তাই সকলে নিজেদের স্টাইলের প্রতি বিশেষ মনোযোগ দিন। কিন্তু আপনি কি জানেন যে আপনার পোশাক পরার সময়ও বাস্তুর কিছু ছোট ছোট টিপস মানা দরকার। যা আপনার জন্য নেতিবাচকতা নিয়ে আসবে না। আসুন তাহলে জেনে নেওয়া যাক সেগুলি কী কী।

রাতে সিল্কের কাপড় পরবেন না
আমরা আলাদা আলাদা সময়ে বিভিন্ন ধরনের পোশাক পরে থাকি। রাতে শোওয়ার সময় কখনও সিল্ক বা রেশমের পোশাক পরতে নেই। রাতে সুতির কাপড় পড়াই সবচেয়ে ভালো। এতে আপনার ঘুম ভালো হবে, কারণ এই কাপড়ে আপনার বডির এনার্জি খারাপ হবে না। সিল্কের কাপড় আপনার দেহের এনার্জির ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।    

রিপ পোশাক পরবেন না
বর্তমানে রিপ জিনস, পোশাক পরার নতুন ট্রেন্ড শুরু হয়েছে। আর ফ্যাশনেবল দেখার চক্করে সকলেই এটা বেশ পছন্দ করছে। কিন্তু বাস্তু অনুসারে এই ধরনের ছেঁড়া-ফাটা পোশাক পরা একেবারে উচিত নয়। এই ধরনের পোশাক পরলে দরিদ্রতা আসার সম্ভাবনা বেড়ে যায়। তাই যতটা সম্ভব এই ধরনের পোশাক এড়িয়ে যাওয়া উচিত। 

আরও পড়ুন

নোংরা পোশাক পরবেন না
জামাকাপড় পরার সময় মনে রাখবেন যে আপনি কখনই নোংরা পোশাক পরবেন না। নোংরা পোশাক আপনার জন্য নেতিবাচকতা নিয়ে আসে। এর ফলে আপনার শরীর কাজ করা বন্ধ করে দেয় এবং আপনার শরীরে শিথিলতা দেখা দেয়। যার কারণে কাজ করতে ভালো লাগে না।

নিজের পছন্দের পোশাক পরুন
পোশাক পরার সময় সবসময় নিজের পছন্দকে গুরুত্ব দেবেন। সেই অনুযায়ী পোশাক পরা উচিত। অনেক সময়ই হয় যে আমরা এক ধরনের পোশাক পরতে চাইছি, কিন্তু অন্যের কথায় প্রভাবিত হয়ে আমরা অন্য পোশাক পরে ফেলি। কিন্তু বাস্তু অনুযায়ী, আপনাকে শরীর ও মনের কথা অনুযায়ী পোশাক পরা উচিত। অন্যের কথায় কখনও পোশাক পরবেন না। 

Advertisement

Advertisement