scorecardresearch
 

Durga Favourite Zodiac Signs: ৯ দিন ৫ রাশির উপর দুর্গার কৃপা, এখনই শুরু করুন শুভ কাজ

নবরাত্রির দিনগুলিতে শান্ত চিত্তে এবং সঠিক উপায়ে দেবীর পুজো করলে দূর হয় সমস্ত দুঃখ-বেদনা। জ্যোতিষশাস্ত্রেও নবরাত্রির বিশেষ তাৎপর্য রয়েছে। নবরাত্রির সময় কিছু বিশেষ রাশি রয়েছে যার উপর দেবীর বিশেষ কৃপা থাকবে। আসুন জেনে নিই সেই রাশিগুলির কথা- 

Advertisement
এই রাশিগুলির উপর সদয় দেবী। এই রাশিগুলির উপর সদয় দেবী।
হাইলাইটস
  • নবরাত্রির এই দিনগুলি শুভ কাজ শুরু করার আদর্শ সময় বলে মনে করা হয়।
  • এই দিনে শুভ কাজ সম্পন্ন করলে মনের মতো ফল পান ভক্তরা।

আজ থেকে শুরু হয়েছে শারদীয়া নবরাত্রি। গোটা দেশে ৯ দিন ধরে চলবে দেবীর নয় রূপের পূজো। নবরাত্রির এই দিনগুলি শুভ কাজ শুরু করার আদর্শ সময় বলে মনে করা হয়। এই দিনে শুভ কাজ সম্পন্ন করলে মনের মতো ফল পান ভক্তরা।শাস্ত্রমতে, নবরাত্রির নয়টি তিথিতে যে কোনও শুভকাজ সম্পন্ন করা যায়। বাংলায় ষষ্ঠীতে দেবীর বোধন। নবরাত্রির দিনগুলিতে শান্ত চিত্তে এবং সঠিক উপায়ে দেবীর পুজো করলে দূর হয় সমস্ত দুঃখ-বেদনা। জ্যোতিষশাস্ত্রেও নবরাত্রির বিশেষ তাৎপর্য রয়েছে। নবরাত্রির সময় কিছু বিশেষ রাশি রয়েছে যার উপর দেবীর বিশেষ কৃপা থাকবে। আসুন জেনে নিই সেই রাশিগুলির কথা- 

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ আশীর্বাদ থাকবে দেবীর। নবরাত্রির সময় মেষ রাশির জাতক জাতিকারা যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন। তাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। এর পাশাপাশি দেবীর কৃপায় সন্তানদের কাছ থেকে শুভ সংবাদ পাবেন। শুভ কাজ শুরু করতে পারেন এই ৯ দিনে।

মিথুন রাশি- নবরাত্রির এই ৯ দিন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য ফলদায়ক হতে চলেছে। এই ৯ দিনে তাঁরা পরিশ্রমের ফল পাবেন। যে কাজ আটকে গিয়েছে তা সম্পূর্ণ হবে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জমি ও যানবাহন ক্রয়ের জন্য যোগ। অর্থলাভও হতে পারে। শুভ কাজ শুরু করলে দীর্ঘমেয়াদি ফল পাবেন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকারা দুর্গার আশীর্বাদ পাবেন। এই দিনগুলিতে ভাগ্যের সঙ্গ পাবেন। দেবীর বিশেষ কৃপায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে পদ ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। শুভ কাজ শুরু করার আদর্শ সময়। 

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শারদীয়া নবরাত্রি জীবনে সুখ বয়ে আনবে। অর্থের আগমনের সম্ভাবনা। ঋণ থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। কোনও শুভ কাজ করতে চাইলে এই সময়ে করুন।

Advertisement

কুম্ভ রাশি- নবরাত্রির শুভ হতে চলেছে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। দেবীর কৃপায় সুখবর পাবেন। কেরিয়ার সংক্রান্ত যে সমস্যাগুলি এখন তা শেষ হবে নবরাত্রিতে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায়িক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতির যোগ। শুভ কাজ শুরু করার আদর্শ সময়। 

আরও পড়ুন- এই ৫ রাশির উপর সদয় দুর্গা, দেবীপক্ষ থেকে দশমী পর্যন্ত দারুণ সময়

Advertisement