scorecardresearch
 

Falgun Purnima 2024: ফাল্গুন পূর্ণিমায় ৩ রাশিতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ, অত্যন্ত শুভ বিরল যোগে বাড়বে পরিবার সুখ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতি মাসের শেষ তারিখ পূর্ণিমা। শাস্ত্রে পূর্ণিমা তিথিকে অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে এটি দেবী লক্ষ্মীকে উত্সর্গীকৃত। এবার ফাল্গুন পূর্ণিমা পড়ছে ২৪ ও ২৫ মার্চ। এবার বছরের প্রথম চন্দ্রগ্রহণও হতে চলেছে ফাল্গুন পূর্ণিমায়। একইসঙ্গে জ্যোতিষশাস্ত্র অনুসারে, সর্বার্থ সিদ্ধি যোগের মতো শুভ যোগের পাশাপাশি এই দিনে রবি যোগও তৈরি হচ্ছে।

Advertisement
ফাল্গুন পূর্ণিমা ফাল্গুন পূর্ণিমা

Falgun Purnima Rashifal 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতি মাসের শেষ তারিখ পূর্ণিমা। শাস্ত্রে পূর্ণিমা তিথিকে অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে এটি দেবী লক্ষ্মীকে উত্সর্গীকৃত। এবার ফাল্গুন পূর্ণিমা পড়ছে ২৪ ও ২৫ মার্চ। এবার বছরের প্রথম চন্দ্রগ্রহণও হতে চলেছে ফাল্গুন পূর্ণিমায়। একইসঙ্গে জ্যোতিষশাস্ত্র অনুসারে, সর্বার্থ সিদ্ধি যোগের মতো শুভ যোগের পাশাপাশি এই দিনে রবি যোগও তৈরি হচ্ছে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ফাল্গুন পূর্ণিমায় অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। গ্রহের অবস্থান অনেক রাশির জন্য অনুকূল বলেও বলা হয়। এই দিন মীন রাশিতে কেতু ও চন্দ্র থাকবেন। একই সময়ে সূর্য, বুধ ও রাহু মীন রাশিতে বিরাজ করছে। বৃহস্পতি মেষ রাশিতে। কুম্ভ রাশিতে মঙ্গল, শুক্র ও শনি বিরাজ করছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জন্য ফাল্গুন পূর্ণিমা খুবই বিশেষ হতে চলেছে।

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ফাল্গুন পূর্ণিমা মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। তারা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদে বর্ষিত হবেন এবং ভাগ্যের দ্বারা সম্পূর্ণ সমর্থন পাবে, যে কারণে তারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। সম্পদের বৃদ্ধি হবে। সেই সঙ্গে ব্যবসায়ও প্রচুর লাভ হবে। এই সময়ের মধ্যে, যদি কোথাও বিনিয়োগের কথা ভাবছেন বা ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়কালে তা করা উপকারী হবে। পরিবারের সঙ্গে সুসম্পর্ক স্থাপন করতে সক্ষম হবেন। অর্থ সংক্রান্ত সমস্যাও মিটে যাবে।

আরও পড়ুন

কন্যা রাশি
ফাল্গুন পূর্ণিমা এই রাশিদের জন্যও শুভ হতে চলেছে। চন্দ্রগ্রহণের সময় চাঁদ এই রাশিতে থাকবে। এমন অবস্থায় তারা জীবনের সব সুখ পাবে। পরিবারে সুখ থাকবে। সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি
ফাল্গুন পূর্ণিমায় গ্রহের অবস্থানের প্রভাব ধনু রাশিদের উপর দেখা যাবে। এই সময়ে, কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর ক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। যদি বর্তমানে ঋণ থাকে তবে শীঘ্রই ত্রাণ পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। যদি বিনিয়োগের কথা ভাবেন তবে এই সময়টি উপকারী হবে।

Advertisement