scorecardresearch
 

Gajkesri Raj Yog: বর্ষশেষে গজকেশরী রাজ যোগ গঠনে ৩ রাশির ভাগ্য উজ্জ্বল, আশীর্বাদ মিলবে গুরু- চন্দ্রের

Gajkesri Raj Yog Effects on Zodiac Signs: গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে শুভ এবং অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবনে দেখা যায়। বর্ষশেষে, আগামী ৩১ ডিসেম্বর, চন্দ্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে।

Advertisement
মীন রাশিতে গঠন হবে গজকেশরী রাজ যোগ মীন রাশিতে গঠন হবে গজকেশরী রাজ যোগ

Gajkesri Raj Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology), অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan) করে শুভ এবং অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবনে দেখা যায়। বর্ষশেষে, আগামী ৩১ ডিসেম্বর, চন্দ্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে (Moon Transit in Pisces)।

বৃহস্পতি ইতিমধ্যেই মীন রাশিতে রয়েছে। যার কারণে গজকেশরী রাজ যোগ (Gajkesri Raj Yog in Meen) তৈরি হচ্ছে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব পড়বে। কিন্তু ৩ রাশি রয়েছে, যারা এই সময়ে ভাল লাভ ও অগ্রগতি পেতে চলেছে। জানুন বছরের শেষ থেকেই ভাগ্য খুলবে কোন রাশির জাতকদের। 

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

গজকেশরী রাজ যোগ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ এই রাজযোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হচ্ছে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত। সেই কারণে এই সময়ে আপনার ব্যবসায় আকস্মিক অর্থলাভের যোগ রয়েছে। পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। আপনার স্থাবর-অস্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়টি মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

গজকেশরী রাজ যোগ আর্থিকভাবে আপনার জন্য শুভ হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে দশম ঘরে তৈরি হতে চলেছে। যাকে কর্মক্ষেত্র ও চাকরির স্থান হিসেবে বিবেচনা করা হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও চাকরি করেন, তবে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সম্পত্তি বা একটি যানবাহন কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন।

Advertisement

* বৃষ / TAURUS (April 21 – May 20)

গজকেশরী রাজ যোগ কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে এগারোতম ঘরে তৈরি হতে চলেছে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এর পাশাপাশি আয়ও ভাল বৃদ্ধি পেতে পারে। এই সময়ে একটি বড় ব্যবসায়িক চুক্তি করতে পারেন। আপনি ভবিষ্যতে উপকার পেতে পারেন। যদি চাকরি খোঁজেন, তাহলে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement