scorecardresearch
 

Shani Gochar 2023: ২০২৩-র শুরুতে কুম্ভতে প্রবেশ করে শশ রাজযোগ তৈরি করছে শনি! ৪ রাশির চাকরি- ব্যবসায় অগ্রগতি

Shani Rashi Parivartan 2023: কর্মের দাতা শনিদেবের নামও রয়েছে এই তালিকায়। আগামী ১৭ জানুয়ারি রাশি পরিবর্তন করতে চলেছে শনি। আড়াই বছর পর একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করে শনি। 

Advertisement
২০২৩-র শুরুতে কুম্ভতে প্রবেশ করে শশ রাজযোগ তৈরি করছে শনি ২০২৩-র শুরুতে কুম্ভতে প্রবেশ করে শশ রাজযোগ তৈরি করছে শনি

Horoscope Predictions 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে ২০২৩ সালটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এ বছর অনেক বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। কর্মের দাতা শনিদেবের নামও রয়েছে এই তালিকায়। আগামী ১৭ জানুয়ারি রাশি পরিবর্তন করতে চলেছে শনি (Shani Gochar 2023)। আড়াই বছর পর একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করে শনি। 

আগামী জানুয়ারিতে শনি, কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। যার কারণে শশ রাজযোগ (Shasha Raj Yog) তৈরি হবে। এই রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির জাতকদের উপরই পড়বে। তবে ৪ রাশি রয়েছে, যাদের শুভ সময় আসবে এর ফলে। তাদের সরকারি চাকরি প্রাপ্তির প্রাপ্তি ও ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের শুভ সময় আসছে। 

* মেষ/ ARIES (March 21-April 20)

২০২৩ সাল আপনার জন্য অনুকূল হতে পারে। এই বছর আপনি ভাগ্যবান হতে পারেন।  শনিদেবের প্রভাবে ব্যবসা ও কর্মজীবনে অগ্রগতি আসবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য চাকরির অফার আসতে পারে। কঠোর পরিশ্রমের ফল মিলবে। ব্যবসায়ীদের আয় বাড়তে পারে। শনিদেব আপনার এগারোতম ঘরে প্রবেশ করছেন, যার কারণে আপনি শেয়ার বাজারে লাভ পেতে পারেন। 

* তুলা / LIBRA (Sep 24-Oct 23) 

নতুন বছর তুলার জন্য শুভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বিদেশে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন, সেই শিক্ষার্থীদের জন্য এই বছরটি আশীর্বাদ স্বরূপ হতে পারে। কেরিয়ারে দারুণ সাফল্য পাওয়ার সম্ভাবনা। যারা তেল, পেট্রোলিয়াম, খনিজ, ফ্যাশন ডিজাইনিং, বিলাসবহুল সামগ্রী এবং লোহা সম্পর্কিত ব্যবসা করেন, তাদের জন্য ২০২৩ দুর্দান্ত প্রমাণিত হতে পারে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

Advertisement

কেরিয়ার এবং ব্যবসার দিক থেকে ২০২৩ সাল আপনার জন্য শুভ হতে পারে। কারণ শনিদেব আপনার রাশি থেকে দশম স্থানে প্রবেশ করতে চলেছেন। যা চাকরি ও ব্যবসার জায়গা হিসেবে বিবেচিত। এবছর ভাল চাকরির অফার পেতে পারেন। ব্যবসায় লাভ ও ব্যবসা সম্প্রসারণ হতে পারে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের স্বপ্নপূরণ হতে পারে। চাকরিতে পদোন্নতি এবং বৃদ্ধির প্রবল সম্ভাবনা।

* বৃশ্চিক / SCORPIO (Oct 24-Nov 22) 

২০২৩ সাল বৃশ্চিকের জাতকদের জন্য আর্থিকভাবে শুভ হতে পারে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এবছর সুখবর পেতে পারেন। কারণ শনিদেব আপনার রাশিফল থেকে চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছেন। যাকে দৈহিক সুখ ও মাতার স্থান বলে মনে করা হয়। যে কারণে এই সময়ে সব শারীরিক সুখ পেতে পারেন। বেতন বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই বছর আপনি একাধিক উৎস থেকে অর্থ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement