scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২৬ এপ্রিল, ২০২৪- গুরুজনদের পরামর্শে মনোযোগ দেবেন

ব্যক্তিগত বিষয়ে বেশি মনোযোগ দেবেন। সুবিধার দিকে নজর থাকবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। পাশেই ব্যবস্থাপকীয় কাজ করা হবে।

Advertisement
mithun mithun
হাইলাইটস
  • মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মিথুন রাশির দৈনিক রাশিফল।

মিথুন- স্বার্থপর সংকীর্ণতায় লিপ্ত হবেন না। আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলুন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা থাকবে। আবেগগত বিষয়ে ধৈর্য ধরে রাখুন। পদ ও মর্যাদা ঝুঁকির মধ্যে থাকবে। প্রশাসনিক বিষয়ে ভালো হবে। সম্পর্কের উন্নতি হবে। পৈতৃক বিষয়গুলো অগ্রাধিকার পাবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। সরলতা বজায় রাখবে। সিস্টেম শক্তিশালী রাখুন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বিলাসিতা মনোযোগ দিতে হবে. ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। সবাইকে সাথে নিয়ে চলুন।


আর্থিক সুবিধা- ব্যক্তিগত বিষয়ে বেশি মনোযোগ দেবেন। সুবিধার দিকে নজর থাকবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। পাশেই ব্যবস্থাপকীয় কাজ করা হবে। সম্পদ বৃদ্ধি পাবে। স্বার্থপরতা এড়িয়ে চলুন। ক্ষমাশীল হোন। বিভিন্ন কাজে আগ্রহ বাড়বে। গোপনীয়তার দিকে খেয়াল রাখবে। ক্যারিয়ার ব্যবসায় গতি বজায় থাকবে। সাফল্যে উত্তেজিত হবে। আর্থিক বিষয়ে সফল হবেন। ঝুঁকি নেওয়া এড়াবে। দায়িত্বশীলদের কাছ থেকে শিক্ষা এবং পরামর্শ বজায় রাখুন।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের প্রতি নম্রতা বৃদ্ধি করুন। শ্রদ্ধা এবং স্নেহের অনুভূতি আছে। প্রিয়জন সমর্থন করবে। গুরুজনদের পরামর্শে মনোযোগ দেবেন। সবার খেয়াল রাখবে। তাড়াহুড়ো করবেন না। প্রিয়জনের সাথে বিবাদে জড়াবেন না। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন। ইক্যুইটি ব্যালেন্স বাড়ান। পরিষ্কারভাবে কথা বলতে. বন্ধুদের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- পরিবারে ভালবাসা এবং বিশ্বাস বাড়ান। স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখুন। আপনার প্রিয়জনকে সম্মান করুন। দুশ্চিন্তা থেকে মুক্ত থাকুন। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয় স্বাভাবিক হবে।

ভাগ্যবান সংখ্যা: 1, 5 এবং 8
শুভ রং: পাতার রং
আজকের প্রতিকার: ধন-ধান্য ও ঐশ্বর্য বৃদ্ধির জন্য শুক্রবার লক্ষ্মীর মহামন্ত্রটি ১০৮ বার জপ করুন। এটি হল-- ওম শ্রীং ল্কীং মহালক্ষ্মী মহালক্ষ্মী এহ্যোহি সর্ব সৌভাগ্যং দেহি মে স্বাহা।। লক্ষ্মীর এই মন্ত্র জপের সময় তিলের তেলের প্রদীপ প্রজ্জ্বলিত করা লাভজনক প্রমাণিত হবে।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement