scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ৪ মার্চ, ২০২৩- আজ মিথুন রাশির বাড়িতে অতিথি এবং প্রিয়জনের আগমন সম্ভব

Mithun Dainik Rashifal 4 March 2023: বাড়িতে অতিথি এবং প্রিয়জনের আগমন সম্ভব। সনাতন ব্যবসায় গতি বজায় থাকবে। নৈতিক মূল্যবোধকে গুরুত্ব দেবে। অর্থ সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। কাছের মানুষের সাথে আনন্দে সময় কাটবে। সক্ষমতা প্রদর্শনের সুযোগ থাকবে। কথাবার্তা ও আচরণে কার্যকারিতা বজায় রাখবে। সব দিকে গতি দেখাবে।

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি

মিথুন- বাড়িতে অতিথি এবং প্রিয়জনের আগমন সম্ভব। সনাতন ব্যবসায় গতি বজায় থাকবে। নৈতিক মূল্যবোধকে গুরুত্ব দেবে। অর্থ সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। কাছের মানুষের সাথে আনন্দে সময় কাটবে। সক্ষমতা প্রদর্শনের সুযোগ থাকবে। কথাবার্তা ও আচরণে কার্যকারিতা বজায় রাখবে। সব দিকে গতি দেখাবে।

অর্থ, লাভ, পেশা- চারিদিকে অপটিমাইজেশন থাকবে। নতুন জামা পাবেন। সাহস বাড়বে। সংগ্রহ সুরক্ষা বৃদ্ধি করবে। ব্যাংকিং কাজে আগ্রহ নেবে। কেরিয়ার ব্যবসায়িক প্রচেষ্টা করা হবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। সম্পদের বৃদ্ধি হবে। ব্যবসা ভালো হবে। অর্থনৈতিক ক্ষেত্রে কাঙ্খিত ফলাফল সৃষ্টি হবে।

প্রেম, বন্ধুত্ব- অসাবধানতা এড়িয়ে চলুন। সততা বজায় রাখবে। গোলে গতি থাকবে। জাঁকজমকের ওপর জোর দেওয়া হবে। কথাবার্তা কার্যকর হবে। ধৈর্য ধরবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। জীবনযাত্রার মান উন্নত হবে।
 

স্বাস্থ্য মনোবল- সুখ বাড়বে। সজ্জা মনোযোগ দিতে হবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। সিনিয়রদের সঙ্গে বৈঠক হবে। মনোবল নিয়ে কাজ করবে। উৎসবে যোগ দিন।

শুভ সংখ্যা: 4 5 এবং 8


শুভ রং: আঙ্গুরের মতো

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। সৃষ্টি এবং সাজসজ্জা বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement