scorecardresearch
 

Zodiac: বুধের কৃপায় ২ জুলাই পর্যন্ত টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর

বুধকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহদের রাজপুত্র হিসাবে বিবেচনা করা হয়। এটি মিথুন এবং কন্যা রাশির শাসক গ্রহ এবং এটি সূর্যের নিকটতম গ্রহও। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুণ্ডলীতে বুধ গ্রহের শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে জ্ঞানী এবং বুদ্ধিমান করে তোলে। জেনে নিন কোন রাশিগুলি ২ জুলাই পর্যন্ত শুভ ফল পাবে।

Advertisement
বুধের কৃপায় ২ জুলাই পর্যন্ত টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর বুধের কৃপায় ২ জুলাই পর্যন্ত টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর

Zodiac: ২৫ এপ্রিল থেকে ২ জুলাই, বুধ গ্রহ বৃষ রাশিতে থাকবে। এর পরে, এটি মিথুন রাশিতে প্রবেশ করবে। বুধকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহদের রাজপুত্র হিসাবে বিবেচনা করা হয়। এটি মিথুন এবং কন্যা রাশির শাসক গ্রহ এবং এটি সূর্যের নিকটতম গ্রহও। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুণ্ডলীতে বুধ গ্রহের শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে জ্ঞানী এবং বুদ্ধিমান করে তোলে। জেনে নিন কোন রাশিগুলি ২ জুলাই পর্যন্ত শুভ ফল পাবে।


বৃষ TAURUS

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা কোনও রাজযোগের থেকে কম প্রমাণিত হবে না। বুধ আপনার কর্মজীবনে আপনাকে খুব শুভ ফল দেবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি যদি কোনও কাজে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তবে এই সময়টি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে কর্মক্ষেত্রে নাম, যশ ও সম্মান পেতে সফল হবেন। ক্যারিয়ারে অগ্রসর হওয়ার জন্য কাজ করবেন।


কর্কট CANCER

এই রাশির জাতক জাতিকাদেরও এই ট্রানজিট অনুকূল ফল দেবে। কর্মজীবনে ভালো উন্নতি হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগের জন্য সময় ভালো। এই সময়ে আপনি অনেকের সঙ্গে সামাজিক যোগাযোগ করার সুযোগ পাবেন। স্বাস্থ্যও ভালো থাকবে। চাকরিতে উচ্চ পদ লাভের পাশাপাশি আয় বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

এই সময়ে আপনি আপনার ব্যবসায় ভালো লাভ করতে সক্ষম হবেন। এই ট্রানজিট সময়ের মধ্যে, আপনি এমন অনেক জায়গায় অর্থ বিনিয়োগ করতে পারেন যেখান থেকে আপনি ভবিষ্যতে ভালো লাভ পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। অনেক মাধ্যমে টাকা পাওয়ার সম্ভাবনাও রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement