scorecardresearch
 

Grah Gochar Lucky Zodiac Sign In March 2023 : ৪ প্রভাবশালী গ্রহের মহাগোচর, মার্চে এই রাশিগুলির লাগতে পারে জ্যাকপট

গ্রহগুলির পরিবর্তন অনেক রাশির জাতক জাতিকাদের জীবনকে প্রভাবিত করবে। মার্চ মাসে গোচর হতে চলেছে ৪টি বড় গ্রহের (Grah Gochar 2023 March)। এই মাসে সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে। শনিদেব উদিত হবেন এবং দেবগুরু অস্ত যাবেন। গ্রহের এই গতিবিধির প্রভাব নির্দিষ্ট রাশির মানুষদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৪ গ্রহের গোচর
  • হচ্ছে এই মার্চেই
  • জানুন মাসটা কেমন কাটবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর, উদয় বা অস্ত যাওয়া অনেক রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করবে। মার্চ মাস শুরু হয়েছে। এই পরিস্থিতিতে, গ্রহগুলির পরিবর্তন অনেক রাশির জাতক জাতিকাদের জীবনকে প্রভাবিত করবে। মার্চ মাসে গোচর হতে চলেছে ৪টি বড় গ্রহের (Grah Gochar 2023 March)। এই মাসে সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে। শনিদেব উদিত হবেন এবং দেবগুরু অস্ত যাবেন। গ্রহের এই গতিবিধির প্রভাব নির্দিষ্ট রাশির মানুষদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য চমৎকার হতে চলেছে। ১৫ মার্চ থেকে সময়টা তাঁদের অনুকূলে আসবে। কর্মজীবনে সাফল্য পাবেন। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবনে প্রেম বজায় থাকবে। যাঁরা এতদিন বিরোধিতা করে এসেছেন তাঁরাও পক্ষে আসবেন। 

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনেও মার্চ মাসে গ্রহের গোচরের প্রভাব স্পষ্টভাবে দেখা যাবে। এই সময়ে ব্যবসায়ীদের সপ্তাহের তৃতীয়াংশে লাভের সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, বৃহস্পতি ব্যক্তির মানসিক কষ্ট কমিয়ে দেবে। সেই সঙ্গে ব্যক্তির আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কের মাধুর্যও থাকবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। শুধু তাই নয়, তৈরি হতে পারে আয়ের নতুন উৎসও।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্যও মার্চ মাসটি অনুকূল হতে চলেছে। এই সময়ে, ব্যক্তি তাঁর কর্মজীবনে সাফল্য পেতে পারেন। কঠোর পরিশ্রম এবং ক্ষমতায় লক্ষ্য অর্জন করবে। চাকরিতে ভাল অফার পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে। প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবনেও সুখী হবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা মার্চ মাসে গ্রহের পালাক্রমে পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ব্যবসায় অগ্রগতি অর্জনে সফল হবেন। দাম্পত্য জীবনেও প্রেম বজায় থাকবে। শুধু তাই নয়, যে কোনও গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান পাওয়া যাবে। ব্যক্তিগত ও সামাজিক কাজে সময় কাটবে।
 

Advertisement

আরও পড়ুন - অফিসে কাজের মাঝে ঢুলুনি আসে? সকালে এই কাজগুলি করলেই থাকবেন চনমনে

 

Advertisement