scorecardresearch
 

Rakhi Purnima 2023 Lucky Zodiac: রাখি পূর্ণিমায় সূর্যের নক্ষত্র পরিবর্তন, ৪ রাশির জীবনে আসছে সুদিন

Sun Transit 2023: ৩১ অগাস্টের রাতে অর্থাৎ রক্ষা বন্ধনের দিন, সূর্য তার নক্ষত্র পরিবর্তন করে পূর্ব ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রে গ্রহের অধিপতি সূর্যের উপস্থিতি শুভ বলে মনে করা হয়। এখানে এসে সূর্যদেব মানুষের সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি করেন এবং অর্থনৈতিক সমৃদ্ধি প্রদান করেন। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এইবার আশীর্বাদ করতে চলেছেন সূর্যদেব।

Advertisement

Surya Gochar 2023: ৩১ অগাস্ট সূর্য তার রাশি পরিবর্তন করবে। সূর্য বর্তমানে মঘৈ নক্ষত্রে ভ্রমণ করছে। এ কারণে অবিরাম বৃষ্টি হচ্ছে এবং আবহাওয়া মনোরম রয়েছে। ৩১ অগাস্ট সূর্য মঘা নক্ষত্র ত্যাগ করে পূর্ব ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে। এই পরিবর্তন ঘটবে রাত ৯.৪৪ মিনিটে। জ্যোতিষশাস্ত্রে পূর্ব ফাল্গুনী নক্ষত্রের অধিপতি শুক্রকে ধরা হয়। তাই সূর্য এই নক্ষত্রে প্রবেশ করলে মানুষের সুখ-সমৃদ্ধি বাড়বে। এই পরিবর্তন থেকে ৪টি রাশির জাতক বিশেষ সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই ৪টি রাশি কারা।

বৃষ রাশি (Taurus)
যে নক্ষত্রে সূর্য প্রবেশ করছে তা শুক্র দ্বারা শাসিত হয়, তাই বৃষ রাশির জাতকরাও ইতিবাচক ফল পাবেন। বৃষ রাশির জাতক জাতিকাদের পরিবারে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং পিতা-পুত্রের সম্পর্ক আগের থেকে অনেক ভালো হবে। আপনার কর্মজীবনেও বিশেষ সাফল্য আসবে এবং আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। যারা সম্পত্তি কেনার কথা ভাবছেন, তাদের জন্য এই সময়টা খুব ভালো হবে এবং তারা একটি বড় লাভজনক ডিল  পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা সূর্যের এই গোচরে  প্রচুর সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি যে নতুন প্রজেক্ট  শুরু করতে চলেছেন তাতে  অবশ্যই সাফল্য পেতে চলেছেন। হঠাৎ করে টাকা পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই গোচরের প্রভাবে আপনি ভাল মুনাফা পাবেন। কিছু লোক যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তারাও এই গোচর থেকে উপকৃত হবেন। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। সূর্যের আশীর্বাদে আপনার ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং এই সময়ে প্রতিটি কাজে সাফল্য পাওয়া যাবে। তবে এই সময়ে আপনাকে খরচের দিকেও বিশেষ নজর দিতে হবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
সূর্যের এই গোচর কর্কট রাশির জাতকদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনতে চলেছে। আপনি যদি চাকরির জন্য কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন তবে আপনি অবশ্যই সাফল্য পাবেন। এই সময়ে আপনি আপনার হাতে যে কাজই নিন না কেন, আপনি উপকৃত হবেন। এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হতে পারে। সতর্কতা অবলম্বন করে, কঠোর পরিশ্রমের সঙ্গে  যে কাজই করুন না কেন আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। অন্যদিকে, আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। তা না হলে আপনার তৈরি করা কাজ নষ্ট হয়ে যেতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
সূর্যের এই গোচর  বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হতে পারে। আপনি ব্যবসায় সাফল্য পাবেন এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সমাজে আপনার স্থান তৈরি হবে এবং আপনি বিশেষ সম্মান পাবেন। কর্মক্ষেত্রে আপনি নতুন যাই করুন না কেন, আপনি আপনার বসের কাছ থেকে প্রশংসা শুনতে পাবেন। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে এই সময়ে আপনি আরও ভাল রিটার্ন পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার কর্মজীবনের উন্নতি হবে এবং আপনি যা চান তা পাবেন। আপনার কর্মজীবনে এগিয়ে যেতে, আপনাকে এই সময়ে কিছু বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। এসব সিদ্ধান্তে আপনি সফলতা পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement