scorecardresearch
 

Good Luck Zodiac till October: আগামী ৫০ দিন সোনায় মোড়া ভাগ্য, যা করবেন তাতেই সাফল্য ৫ রাশির

Shani Vakri Gochar 2023: শনি বক্রী অবস্থায় শতভিষা নক্ষত্রে প্রবেশ করছেন। ২২ অগাস্ট থেকে, পরবর্তী ৫৬ দিন, শনি গ্রহ শতভিষা নক্ষত্রে বক্রী থাকবে। শনির পিছিয়ে যাওয়া গতি ৫টি রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে খুব ভালো ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির এই যাত্রা উপকারী হবে।

Advertisement
সাফল্য যোগ চলছে ৫ রাশির সাফল্য যোগ চলছে ৫ রাশির

Shani Gochar 2023 : বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যখনই শনি গোচর করেন, তার প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হয়। শনি গত ২২ তারিখ  শতভিষা নক্ষত্রে প্রথম দফায় তার বক্রী  অবস্থায় প্রবেশ করবে। শনি ১৫ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। শনির পিছিয়ে যাওয়া দশাও ৫টি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য শনির গোচর খুবই উপকারী হবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য শনির পিছিয়ে যাওয়া দশা খুব ফলদায়ক হতে চলেছে। এই সময়ে, আপনি যদি কোনও নতুন পরিকল্পনা শুরু করার কথা ভাবতে পারেন, আপনি এতে ভাল সুবিধা পাবেন। পাশাপাশি, শনি ব্যবসায়ীদের জন্যও সুবিধা বয়ে আনবে। চাকরিজীবীদের ওপরও শনির বিশেষ আশীর্বাদ থাকতে চলেছে। তারা এগিয়ে যাওয়ার আরও সুযোগ পাবে।

মিথুন রাশি (Gemini)
বিপরীতমুখী শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ করা মিথুন রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই সময়ে আপনি শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে আপনি যে সমস্ত যাত্রা করবেন তা সফল হবে এবং আপনি দুর্দান্ত সুবিধা পাবেন। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তারা এই সময়ে অনেকাংশে সফলতা পাবেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
বক্রী  শনি সিংহ রাশির জাতকদের কর্মজীবনে গৌরব আনবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে খুব ভাল সুযোগ পেতে যাচ্ছেন। চাকরিজীবীরাও সাফল্য পাবেন। দীর্ঘদিন ধরে যে কাজটি করার কথা ভাবছিলেন তা এখন সম্পূর্ণ হবে। এর পাশাপাশি শনির কৃপায় প্রচুর অর্থ লাভ হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শতভিষা নক্ষত্রে বিপরীতমুখী শনির গোচর শুভ হতে চলেছে। এই সময়ে, আপনার আর্থিক অবস্থা আগের তুলনায় অনেক ভাল হবে। আপনি উল্লেখযোগ্য পরিমাণ অর্থ পেতে পারেন। কেরিয়ারের দিক থেকেও এই সময়টা খুব ফলদায়ক হতে চলেছে। এর সঙ্গে , আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফলও পাবেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
শনির পিছিয়ে যাওয়া গতি ধনু রাশির চাকরিজীবীদের সাফল্য এনে দেবে। এই রাশির যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। যারা চাকরি করছেন তারা তাদের বসের প্রশংসা শুনতে পাবেন। যার কারণে আপনার পদোন্নতির সম্ভাবনাও তৈরি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement